ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

2019-02-16

, ১০ জমাদিউল সানি ১৪৪০

আইফোন ও আইপ্যাড ব্যবহারকারীদের জন্য সুখবর

প্রকাশিত: ১২:২৫ , ০৬ ডিসেম্বর ২০১৮ আপডেট: ১২:২৫ , ০৬ ডিসেম্বর ২০১৮

ডেস্ক প্রতিবেদন: আইফোন ও আইপ্যাড ব্যবহারকারীদের জন্য সুখবর দিতে যাচ্ছে মার্কিন প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপল ইনকরপোরেশন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ডিজিটাল ভিডিও সেবা চালু করার পরিকল্পনা করা হচ্ছে।

যাঁরা আইফোন ও আইপ্যাড ব্যবহার করছেন, তাঁরা অ্যাপলের ভিডিও সেবার জন্য বিভিন্ন নির্মাতার তৈরি বিভিন্ন ভিডিও কনটেন্ট বিনা মূল্যেই পাবেন। অ্যাপলের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে সিএনবিসি।

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে জানানো হয়, অ্যাপলের ডিজিটাল ভিডিও সেবার ক্ষেত্রে বিভিন্ন চ্যানেলের সাবসক্রিপশন সুবিধা থাকবে। এতে ব্যবহারকারীরা এইচবিও ও স্টারজের মতো নানা অনলাইন সেবার জন্য সাইন আপ করতে পারবেন। অ্যাপল বর্তমানে টিভি সেবার ক্ষেত্রে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করছে। আগামী বছর নাগাদ নতুন নকশার অ্যাপ উন্মুক্ত করার পরিকল্পনাও রয়েছে প্রতিষ্ঠানটির।

অবশ্য অ্যাপল পণ্য ব্যবহারকারীদের বিনা মূল্যে ভিডিও সেবা ব্যবহার করতে দেওয়া হবে কি না, সে বিষয়টি জানায়নি অ্যাপল কর্তৃপক্ষ।

 

এই বিভাগের আরো খবর

জার্মানিতে তথ্য অপব্যবহারের অভিযোগ ফেসবুকের বিরুদ্ধে

তথ্যপ্রযুক্তি ডেস্ক: এবার জার্মানিতে ফেসবুকের বিরুদ্ধে তথ্য অপব্যবহারের অভিযোগ উঠেছে। মূলত হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রামথকে শুরু করে...

টুইটারে যোগ হচ্ছে এডিট অপশন

তথ্যপ্রযুক্তি ডেস্ক: জনপ্রিয় মাইক্রো ব্লগিং সাইট টুইটারে যুক্ত হচ্ছে এডিট অপশন। এর মাধ্যমে পোস্ট করা টুইট গুলো এডিট করা যাবে। দীর্ঘদিন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is