ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

মাশরাফির জন্য ভোট চাইলেন স্ত্রী সুমি

প্রকাশিত: ০১:০৫ , ০৬ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০১:১১ , ০৬ ডিসেম্বর ২০১৮

নড়াইল প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকাপ্রতীক পাওয়া মাশরাফি বিন মর্তুজার জন্য ভোট চাওয়া শুরু করেছেন তার স্ত্রী সুমনা হক সুমি। বুধবার সন্ধ্যা সাতটার দিকে লোহাগড়া উপজেলা শহরের মদিনাপাড়ায় উঠান বৈঠকে তিনি মেসেঞ্জারের মাধ্যমে যুক্ত হয়ে ভোট প্রার্থনা করেন। 

প্রতীক বরাদ্দের আগে প্রচারে নামার সুযোগ না থাকলেও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়কের জন্য নৌকা মার্কায় ভোট চান তার স্ত্রী।  
তিনি বলেন, “আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নৌকা প্রতীকে নির্বাচন করছেন। ওই নির্বাচনে আপনারা মাশরাফিকে ভোট দিয়ে নির্বাচিত করুন।”

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নড়াইল-২ লোহাগড়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। 

এই কর্মসূচিতে মাশরাফির স্ত্রীর বড় বোন জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা ও মেজ বোন জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক সঞ্চিবা হক রিপা, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম বাবলুসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, মাশরাফি ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় আগামী ১৪ নভেম্বরের পরে যেকোনো দিন নির্বাচনী এলাকায় আসবেন। সঙ্গে স্ত্রী, ছেলে-মেয়েও থাকবেন। 

মাশরাফি নড়াইল আসার পর তার পাশাপাশি স্ত্রীও নির্বাচনী প্রচারে সরাসরি মাঠে নামবেন বলে জানান স্বজনরা।
 

এই বিভাগের আরো খবর

প্রতীক বরাদ্দ শেষ, প্রচারণা শুরু

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই দেশজুড়ে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। যার মধ্য দিয়ে...

চলছে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক : মনোনয়নপত্র প্রত্যাহার ও প্রার্থিতা চূড়ান্ত হওয়ার পর সারাদেশে চলছে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ। রিটার্নিং...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is