ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

2019-02-16

, ১০ জমাদিউল সানি ১৪৪০

মাশরাফির জন্য ভোট চাইলেন স্ত্রী সুমি

প্রকাশিত: ০১:০৫ , ০৬ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০১:১১ , ০৬ ডিসেম্বর ২০১৮

নড়াইল প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকাপ্রতীক পাওয়া মাশরাফি বিন মর্তুজার জন্য ভোট চাওয়া শুরু করেছেন তার স্ত্রী সুমনা হক সুমি। বুধবার সন্ধ্যা সাতটার দিকে লোহাগড়া উপজেলা শহরের মদিনাপাড়ায় উঠান বৈঠকে তিনি মেসেঞ্জারের মাধ্যমে যুক্ত হয়ে ভোট প্রার্থনা করেন। 

প্রতীক বরাদ্দের আগে প্রচারে নামার সুযোগ না থাকলেও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়কের জন্য নৌকা মার্কায় ভোট চান তার স্ত্রী।  
তিনি বলেন, “আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নৌকা প্রতীকে নির্বাচন করছেন। ওই নির্বাচনে আপনারা মাশরাফিকে ভোট দিয়ে নির্বাচিত করুন।”

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফি নড়াইল-২ লোহাগড়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। 

এই কর্মসূচিতে মাশরাফির স্ত্রীর বড় বোন জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা ও মেজ বোন জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক সঞ্চিবা হক রিপা, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম বাবলুসহ স্বজনরা উপস্থিত ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, মাশরাফি ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় আগামী ১৪ নভেম্বরের পরে যেকোনো দিন নির্বাচনী এলাকায় আসবেন। সঙ্গে স্ত্রী, ছেলে-মেয়েও থাকবেন। 

মাশরাফি নড়াইল আসার পর তার পাশাপাশি স্ত্রীও নির্বাচনী প্রচারে সরাসরি মাঠে নামবেন বলে জানান স্বজনরা।
 

এই বিভাগের আরো খবর

একাত্তরের ভূমিকার জন্য ক্ষমা না চাওয়ায় জামায়াত থেকে ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক: ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময়কার ভূমিকার জন্য ক্ষমা না চাওয়া এবং দলে প্রয়োজনীয় সংস্কার না করায় জামায়াতে ইসলামী থেকে...

ঐক্যফ্রন্টের গণশুনানি তামাশা ছাড়া কিছু নয়- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানির আয়োজন গণতামাশা ছাড়া আর কিছুই না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is