ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

তৃতীয়বারের মতো শীর্ষ ধনী সালমান

প্রকাশিত: ০২:০৫ , ০৬ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০২:০৫ , ০৬ ডিসেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: ‘ফোর্বস’ ইন্ডিয়ার প্রথম ১০০ জনের তালিকায় টানা তৃতীয়বারের মতো প্রথম হলেন সালমান খান। ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘রেস থ্রি’, ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট, টিভি রিয়েলিটি শো ‘দশ কা দম’, ‘বিগ বস ১২ সব মিলিয়ে সালমান খানের আয় হয়েছে ২৫৩.২৫ কোটি রুপি।

তালিকার দ্বিতীয় স্থানে আছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তাঁর আয় হয়েছে ২২৮.০৯ কোটি রুপি। তবে তালিকার শীর্ষ ১০ থেকে এ বছর বাদ পড়েছেন আরেক সুপারস্টার শাহরুখ খান। তার অবস্থান ১৩তম।

তারকাদের বিনোদন-সম্পর্কিত আয় থেকে এ তালিকা নির্ধারণ করে ফোর্বস ইন্ডিয়া সাময়িকী। এবার গত বছরের পয়লা অক্টোবর থেকে এবছরের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সময়কালের আয় বিবেচনা করা হয়েছে। আর এই সময়ে চলচ্চিত্র মুক্তি, রিয়ালিটি শো পরিচালনা ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর থেকে ৫২ বছর বয়সী সালমান খান আয় করেছেন ২৫৩ কোটি ২৫ লাখ রুপি।

তালিকায় দ্বিতীয় অবস্থানে থাকা ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির আয় ২২৮.০৯ কোটি রুপি এবং তৃতীয় অবস্থানে অক্ষয় কুমারের আয় ১৮৫ কোটি রুপি। এবারই তালিকায় প্রথম নারী হিসেবে দীপিকা পাড়ুকোন শীর্ষ পাঁচের ক্লাবে প্রবেশ করলেন। তার অবস্থান চার নম্বরে। তালিকার শীর্ষ দশে আর কোনো বলিউড অভিনেত্রী নেই।

পাঁচে ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ছয় নম্বরে আছেন আমির খান, সাত নম্বরে অমিতাভ বচ্চন, আট নম্বরে রণবীর সিং, নয় নম্বরে শচীন টেন্ডুলকার এবং ১০ নম্বরে অজয় দেবগন।
সূত্র : হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরো খবর

বিয়ে করছেন সিয়াম

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এসময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। সাত বছরের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকেই বেছে নিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is