ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

শিশুপুত্র হত্যা মামলায় সেই বাবার ৩ দিনের রিমান্ড মঞ্জুর 

প্রকাশিত: ০৫:৩১ , ০৬ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৫:৩৬ , ০৬ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বাংলামোটরে আড়াই বছরের শিশু নূর সাফায়েত হত্যা মামলায় বাবা নুরুজ্জামান কাজলের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল ১০ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে এ আদেশ দেন।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) চম্পক চক্রবর্তী আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত, প্রকৃত রহস্য উদঘাটনের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। পাশাপাশি আসামিপক্ষের আইনজীবী এম এ সাত্তার রিমান্ড বাতিলসহ জামিনের আবেদন করেন।

বুধবার ছয় ঘণ্টা অপারেশনের পর বাংলামোটর লিংক রোডের ১৬ নম্বর বাড়ি থেকে সাফায়েতের কাফন মোড়ানো লাশ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি তার ভাই চার বছর বয়সী সুরায়েতকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। আটক করা হয় তাদের বাবা কাজলকে।

‘মাদকাসক্ত’ কাজল ছোট ছেলেকে ‘হত্যা করে’ বড় ছেলেকে কোলে নিয়ে দা হাতে ঘরের ভেতর ঘুরে বেড়াচ্ছেন খবর পেয়ে বুধবার সকালে ওই বাড়িতে যায় আইনশৃঙ্খলা বাহিনী। দীর্ঘ চেষ্টার পর বেলা দুইটার দিকে সংকটের অবসান হয়।

আটক হওয়ার পর কাজল পুলিশের কাছে দাবি করেন, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সাফায়াতের মৃত্যু হয়েছে, তিনি তাকে হত্যা করেননি। যদিও সাফায়াতের গায়ে আঘাতের কোনো চিহ্ন না থাকায় ময়নাতদন্তের আগে পুলিশও মৃত্যুর কারণ সম্পর্কে কোনো মন্তব্য করতে চায়নি। 

কিন্তু সাফায়াতের মা মালিহা আক্তার রাতে কাজলের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন বলে শাহবাগ থানার ভারপ্রাপ্ত আবুল হাসান জানান।
 

এই বিভাগের আরো খবর

খালেদা জিয়ার জামিনের বিরুদ্ধে আবেদনের শুনানি সোমবার

নিজস্ব প্রতিবেদক : বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লায় দায়ের করা নাশকতার মামলায় জামিন বাতিল চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি আগামী...

ঢাকা-২০ আসনে তমিজের প্রার্থিতা নিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত

নিজস্ব প্রতিবেদক : আসন্ন সংসদ নির্বাচনে ঢাকা-২০ আসনে বিএনপি প্রার্থী তমিজ উদ্দিনের প্রার্থিতা নিয়ে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত করেছেন...

ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ, কেন অবৈধ নয়: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকদের রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ কেন অবৈধ ঘোষণা করা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is