ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

যৌন হেনস্তার অভিযোগে দুবাইয়ে আটক মিকা সিং

প্রকাশিত: ১২:৪৪ , ০৭ ডিসেম্বর ২০১৮ আপডেট: ১২:৪৪ , ০৭ ডিসেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: আবারও বিতর্কের শীর্ষে উঠে এলেন ভারতের বহুল আলোচিত ও সমালোচিত গায়ক মিকা সিং। এবার যৌন হেনস্থার অভিযোগে গ্রেপ্তার হলেন ,তাও আবার বিদেশের মাটি দুবাইয়ে। দুবাই ও ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমসূত্রে জানা যায়, ১৭ বছরের এক ব্রাজিলীয় তরুণী মিকার বিরুদ্ধে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ করেন। মামলাও দায়ের করেন দুবাইয়ের মুরাক্কাবাত থানায়। তার ভিত্তিতেই ভোর রাতে একটি পানশালা থেকে তাঁকে আটক করে পুলিশ।

সর্বভারতীয় একটি টিভি চ্যানেলের দাবি, মিকাকে আটক হওয়ার খবর স্বীকার করেছে দুবাই পুলিশ। একটি লাইভ অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছেন মিকা।

বলিউডে বহু হিট গান দিয়েছেন পঞ্জাবী গায়ক মিকা। কিন্তু বারবার তিনি শিরোনামে উঠে এসেছেন নানা বিতর্কের কারণে। ২০০৬ সালে মুম্বইয়ে বলিউড তারকা রাখী সাওয়ান্তের জন্মদিনের পার্টিতে তাঁকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ ওঠে দালের মেহেন্দির ভাই মিকার বিরুদ্ধে। তাইতো, মিকার গ্রেপ্তারের অল্প কিছুক্ষণের মধ্যেই লাইভে এসে বাজেভাবে ভৎসনাও করার কাজটুকুও সেরে ফেলেছেন রাখি।  

২০১৪ সালে আবার বেপরোয়া গাড়ি চালিয়ে একটি অটোকে ধাক্কা মারায় ‘হিট অ্যান্ড রান’ কেসে অভিযুক্ত মিকা। আবার দিলি­তে একটি অনুষ্ঠানে ২০১৫ সালে এক চিকিৎসককে চড় মারার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। আর এবার দুবাইর মাটিতে ফেঁসে গেলেন, ব্রাজিলীয় তরুণীকে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে।

 

এই বিভাগের আরো খবর

ওপার বাংলায় সম্মাননা পেলেন অপু

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করে রীতিমত দেশের দর্শকদের মন জয়...

‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি

বিনোদন ডেস্ক: তাহসান-তাসকিন-শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি পেয়েছে। নির্মাতা মোহাম্মদ মুস্তফা কামাল রাজের এই ছবিটির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is