ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

গর্ভবতী হলে লুকানো যায় না: আনুশকা

প্রকাশিত: ১২:৪৯ , ০৭ ডিসেম্বর ২০১৮ আপডেট: ১২:৪৯ , ০৭ ডিসেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: ভারতের সবচেয়ে আলোচিত তারকা জুটিগুলোর মধ্যে একটি আনুশকা শর্মা ও বর্তমান ক্রিকেট বিশ্বের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি জুটি।  বিয়ের পর থেকেই আনুশকার মা হওয়া নিয়ে নানা ধরনের গুঞ্জন চলছে। মা হওয়া নিয়ে এতদিন ধরে যে জল্পনা-চর্চা হয়ে আসছে তার সবই মিথ্যা ও ভিত্তিহীন বললেন আনুশকা। বিরাট পতœীর ভাষ্য অনুযায়ী, “বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়।” 

‘জিরো’র পর আর কোনো ছবিতে আনুশকা চুক্তিবদ্ধ না হওয়ায় অনেকে বলতে শুরু করেন আনুশকা সন্তানসম্ভবা। ভারতীয় সংবাদ মাধ্যেমে একাধিক খবরও প্রকাশিত হয়। এসব খবরকে ‘অর্থহীন’ এবং ‘হাস্যকর’ বলে উড়িয়ে দিয়েছেন কোহলি পতœী। 

বিরক্তি প্রকাশ করেই আনুশকা বলেন, “এই গুজব একেবারে অপ্রয়োজনীয় এবং ভিত্তিহীন। এটা বোঝা দরকার, একজন তাঁর বিয়ে লুকাতে পারে, গর্ভবতী হওয়া নয়। আমি তো ভেবেই অবাক হই, এমন সব খবর কোথা থেকে আসে, কীভাবেই বা তৈরি হয়।”
 

এই বিভাগের আরো খবর

ওপার বাংলায় সম্মাননা পেলেন অপু

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করে রীতিমত দেশের দর্শকদের মন জয়...

‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি

বিনোদন ডেস্ক: তাহসান-তাসকিন-শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি পেয়েছে। নির্মাতা মোহাম্মদ মুস্তফা কামাল রাজের এই ছবিটির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is