ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-21

, ১৬ রমজান ১৪৪০

বৈশাখী টেলিভিশন ও ডেসটিনি'র এমডির শারীরিক অবস্থা অপরিবর্তিত

প্রকাশিত: ০১:১৬ , ০৭ ডিসেম্বর ২০১৮ আপডেট: ১০:৩০ , ০৭ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক : বৈশাখী টেলিভিশন ও ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীনের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের সিসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদিকে রফিকুল আমীনের সুস্থতা কামনা করে বিভিন্ন স্থানে দোয়া, কোরানখানি ও বিশেষ মোনাজাতের আয়োজন করে ডেসটিনির ক্রেতা, পরিবেশক ও বিনিয়োগকারীরা। উন্নত চিকিৎসার জন্য রফিকুল আমীনকে জামিনে মুক্তি দেয়ার দাবিও জানান তারা।

কারাগারে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর পাঁচ দিন ধরে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের সিসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে আছেন বৈশাখী টেলিভিশন ও ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীন। গেলো ৩ ডিসেম্বর ঢাকা কেন্দ্রীয় কারাগারে হৃদরোগে আক্রান্ত হলে কারা কর্তৃপক্ষ রফিকুল আমীনকে প্রথমে ঢাকা মেডিকেলে নেয়। পরে তাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে রফিকুল আমীনের এনজিওগ্রাম ও হার্টে রিং বসানোর পর সিসিইউতে স্থানান্তর করেন চিকিৎসকরা। ডায়াবেটিস, কিডনিসহ নানা শারীরিক জটিলতা থাকায় তার অবস্থার উন্নতি হচ্ছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা। এখনো শঙ্কামুক্ত নন তিনি।

এদিকে বৈশাখী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীনের সুস্থতা কামনা করে দেশের বিভিন্ন স্থানে মিলাদ, কোরানখানি ও বিশেষ মোনাজাতের আয়োজন করেন ডেসটিনির ক্রেতা-পরিবেশক ও বিনিয়োগকারীরা।

উন্নত চিকিৎসার জন্য মানবিক কারণে ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালককে জামিনে মুক্তি মুক্তি দেয়ার দাবি জানান তারা।

২০১২ সালে দুদকের করা মামলায় আদালতে আত্মসমর্পণের পর জামিন না দিয়ে কারাগারে পাঠানো হয় ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীনকে। সেই থেকে কারাগারে রয়েছেন তিনি। দীর্ঘ ছয় বছরে কারাগারে থাকায় হৃদরোগ, ডায়বেটিস, কিডনি ও হাড়ক্ষয়সহ নানা রোগে আক্রান্ত হন তিনি।

 

এই বিভাগের আরো খবর

বিশ্বের সবচেয়ে যানজটের শহর

ডেস্ক প্রতিবেদন: বিশ্বের সবচেয়ে যানজটের শহর এখন ঢাকা। এর পরেই রয়েছে ভারতের কলকাতা শহর। তৃতীয় অবস্থানে রয়েছে নয়াদিল্লি। অনলাইনভিত্তিক...

স্থানীয় সরকার নির্বাচনে সব দলের অংশ না নেয়া হতাশাজনক: সিইসি

নিজস্ব প্রতিবেদক:প্রধান নির্বাচন কমিশনার বলেছেন, বড় রাজনৈতিক দলগুলোর স্থানীয় সরকার নির্বাচনে অংশ না নেয়া হতাশাজনক। নির্বাচন কমিশন...

রাজধানীতে হঠাৎ বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: পশ্চিমা লঘুচাপের প্রভাবে রোববার- ১৭ ফেব্রুয়ারি ভোরে রাজধানীতে মুষলধারে বৃষ্টি হয়েছে। ভোর ছয়টা থেকেই আকাশ ভারী মেঘে ঢেকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is