ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

2019-02-16

, ১০ জমাদিউল সানি ১৪৪০

মিরপুরে স্বামী-স্ত্রীসহ ৩ জনরে মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ০৫:১৯ , ০৭ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৫:১৯ , ০৭ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুর থেকে স্বামী-স্ত্রীসহ তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতরাতে ভাষানটেকের দেওয়ান পাড়ার এক বাসা থেকে রাশেদ (২৬) ও তার স্ত্রী মালার (২০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। রাশেদ ভোলা সদর উপজেলার সিদ্দিক মিয়ার সন্তান ও তার স্ত্রী মালা চাঁদপুর মতলব জয়পুর উপজেলার শাজাহান পাটোয়ারীর সন্তান।

শুক্রবার দুপুরে ভাষানটেক থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির আহমেদ জানান, রাতে সংবাদ পেয়ে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে ছয়দিন আগে তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই বাসায় ওঠেন। উ য়ের মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে কারণ জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর-৬ এলাকার একটি বাসা থেকে জান্নাতুল ফেরদৌসী বৈশাখী (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাতে আত্মীয়-স্বজনদের খবরে বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরে স্বামীর দাবি, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বৈশাখী। তবে নিহতের পরিবারের দাবি, আত্মহত্যা নয়, বৈশাখীকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজানো হচ্ছে। স্বামী প্রায় মারধর করতেন বৈশাখীকে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৈশাখী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন। রসায়ন বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করেছেন অনেক আগেই। আর স্বামী মেহেদি হাসান রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং থেকে পড়াশোনা শেষ করে মাল্টিন্যাশনাল এক কোম্পানি করছেন।

বৈশাখীর ভাই সৌরভ অভিযোগ করেন, এটা আত্মহত্যা নয়, বৈশাখীকে হত্যা করা হয়েছে। ওর শরীরে আমি মারধরের দাগ দেখেছি যা আগে দেখিনি। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার করা যেন হয়। 

এ ব্যাপারে পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ ফাঁস লাগানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। বৈশাখীর মৃত্যুর ব্যাপারে তার পরিবার মৌখিক অভিযোগ করলেও এখন পর্যন্ত আমরা কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এই বিভাগের আরো খবর

বাজারে মুদিপণ্যের দাম স্থিতিশীল

নিজস্ব প্রতিবেদক: এ সপ্তাহে বাজারে চাল ও সবধরনের মুদিপণ্যের দাম স্থিতিশীল থাকলেও সবজি এবং মাছের দাম বেড়েছে। বিশেষ করে নতুন করে বাজারে আসা...

ইডেন অধ্যক্ষ মাহফুজা হত্যায় আটক ২

নিজস্ব প্রতিবেদক: ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রধান দুই আসামির মধ্যে গৃহকর্মী স্বপ্নাসহ...

সোহরাওয়ার্দী হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে, রোগি স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে সন্ধ্যায় ভয়াবহ অগ্নিকাণ্ডের পর সাড়ে তিন ঘন্টার...

বুড়িগঙ্গার তীরে অভিযান, তৃতীয় পর্বে প্রায় চারশ' স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক : বুড়িগঙ্গা নদী দখলমুক্ত করার তৃতীয় ধাপের অভিযানে সব মিলিয়ে প্রায় চারশ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। শেষ দিনে কামরাঙ্গীচরের...

বিজিবির গুলিতে নিহতের ঘটনায় ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁয়ের বিজিবির গুলিতে তিনজন নিহতের ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is