ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

ধামরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

প্রকাশিত: ০৬:৫০ , ০৭ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৬:৫০ , ০৭ ডিসেম্বর ২০১৮

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরের কেলিয়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হৃদয় (২২), মানিক (২১) ও মৃদুল (২৪)। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে ধামরাইয়ের কালামপুর এলাকা থেকে মোটারসাইকেলে করে আশুলিয়ার নয়ারহাট এলাকার উদ্দেশে রওনা দেয় হৃদয়, মানিক ও মৃদুল। পথে বিকেল ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের কেলিয়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা শুভযাত্রা পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস তাদের বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিন আরোহীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে। ঘটনার পর বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহাজানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।
 

এই বিভাগের আরো খবর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের...

আত্মহত্যা রোধে জাতীয় নীতিমালা তৈরির নির্দেশ হাইকোর্টের

নিজস্ব প্রতিবেদক: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনা তদন্ত করে এক মাসের মধ্যে প্রতিবেদন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is