ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

শেখ হাসিনার সপক্ষে অবসরপ্রাপ্ত ৩০৭ বেসামরিক কর্মকর্তার সমর্থন 

প্রকাশিত: ০৭:২৫ , ০৭ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৭:২৫ , ০৭ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির প্রতি সমর্থন জানিয়েছেন অবসরপ্রাপ্ত ৩০৭ জন বেসামরিক কর্মকর্তা। শুক্রবার সন্ধ্যার পর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে এ সমর্থন জানান তাঁরা।

অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, জ্যেষ্ঠ সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান-সদস্য, সাবেক রাষ্ট্রদূত, সাবেক অতিরিক্ত ও যুগ্ম সচিব, স্বাস্থ্য ক্যাডার, শিক্ষা ক্যাডার, প্রকৌশলী, বন ও ডাক বিভাগের সাবেক কর্মকর্তা, সাবেক পুলিশ কর্মকর্তা, কর ও তথ্য বিভাগের সাবেক কর্মকর্তা, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের সাবেক কর্মকর্তা এবং কৃষি বিভাগের সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন।

এর আগে গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। তাঁরা বর্তমান সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেন।
 

এই বিভাগের আরো খবর

প্রতীক বরাদ্দ শেষ, প্রচারণা শুরু

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই দেশজুড়ে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। যার মধ্য দিয়ে...

চলছে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক : মনোনয়নপত্র প্রত্যাহার ও প্রার্থিতা চূড়ান্ত হওয়ার পর সারাদেশে চলছে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ। রিটার্নিং...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is