ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

চলচ্চিত্র অভিনেতা মঞ্জুর হোসেন আর নেই

প্রকাশিত: ০৮:৩০ , ০৭ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৮:৩০ , ০৭ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: প্রবীণ চলচ্চিত্র অভিনেতা ও নির্মাতা মঞ্জুর হোসেন আর নেই (৮১)। শুক্রবার দুপুর সাড়ে ১২টার সময় রাজধানীর বনানীতে ছেলের বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঞ্জুর হোসেনের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। 

মিশা সওদাগর জানান, বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে মঞ্জুর হোসেন শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মৃত্যুবরণ করেছেন। 

মঞ্জুর হোসেন রাজধানীর মিরপুরের বাসিন্দা ছিলেন। সেখানে শুক্রবার সন্ধ্যায় তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। তার এক ছেলে দেশের বাইরে থাকেন। তিনি শনিবার দেশের আসবেন। এরপর মঞ্জুর হোসেনকে কোথায় দাফন করা হবে সে বিষয় সিদ্ধান্ত নেওয়া হবে। রাতে তার মরদেহ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হবে বলে জানান মিশা সওদাগর। 

মঞ্জুর হোসেন জন্ম ১৯৩৭ সালে। তিনি অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনাও করেছেন। এছাড়া তিনি প্রথম সিনেময় াভিনয় করেন ‘রাজধানীর বুকে’ নামে সিনেমায়। এরপর তিনি ‘হারানো দিন’, ‘ধারাপাত’, ‘সাত রং’, ‘তালাশ’, ‘শীত বিকেল’, ‘বন্ধন’, ‘মিলন’, ‘কাজল’, ‘নবাব সিরাজউদ্দৌলা’, ‘কাঞ্চন মালা’, ‘ছোট ‘নয়ন তারা’, ‘তুম মেরে হো’, ‘কুলি’, ‘রূপবান’সহ অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন।

এই বিভাগের আরো খবর

ওপার বাংলায় সম্মাননা পেলেন অপু

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করে রীতিমত দেশের দর্শকদের মন জয়...

‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি

বিনোদন ডেস্ক: তাহসান-তাসকিন-শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি পেয়েছে। নির্মাতা মোহাম্মদ মুস্তফা কামাল রাজের এই ছবিটির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is