ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-11

, ২ রবিউস সানি ১৪৪০

দিন বদলের সনদ বাস্তবায়ন হয়েছে : প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১০:১২ , ০৭ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০২:৩১ , ০৮ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দিন বদলের সনদ বাস্তবায়নে সফল হয়েছে তার সরকার। কিন্তু স্বাধীনতা বিরোধীরা আবারো ক্ষমতায় আসলে দেশের সব উন্নয়ন নস্যাত হয়ে যাবে। তাই সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান প্রধানমন্ত্রী। সন্ধ্যায়, প্রশাসনের তিন শতাধিক সাবেক ঊর্ধতন কর্মকর্তা গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতে গেলে তিনি এসব কথা বলেন। এসময় প্রশাসনের এই সাবেক ঊর্ধতন কর্মকর্তারা শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সমর্থন জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তির প্রতি সংহতি জানাতে সন্ধ্যায় গণভবনে উপস্থিত হন সাবেক সচিব, রাষ্ট্রদূত, প্রকৌশলীসহ অবসরপ্রাপ্ত ৩০৭জন উর্ধ্বতন সরকারি কর্মকর্তা। প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে সংহতি প্রকাশ করেন তারা।

এসময় শেখ হাসিনা বলেন, বিএনপি প্রতিহিংসার রাজনীতি করে। কিন্তু আওয়ামী লীগ কখনো প্রতিশোধ নেয়ার মানসিকতা থেকে কাজ করে না।

প্রধানমন্ত্রী বলেন, সরকার নির্বাচন নিরপেক্ষ করতে চাইছে। কারণ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী।

শেখ হাসিনা বলেন, দিন বদলের সনদ বাস্তবায়নে সফল হয়েছে তার সরকার। মানুষের ভাগ্য পরিবর্তন করতে সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান প্রধানমন্ত্রী।

তৃণমূলে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরতে সবার প্রতি আহŸান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এই বিভাগের আরো খবর

প্রতীক বরাদ্দ শেষ, প্রচারণা শুরু

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই দেশজুড়ে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। যার মধ্য দিয়ে...

চলছে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক : মনোনয়নপত্র প্রত্যাহার ও প্রার্থিতা চূড়ান্ত হওয়ার পর সারাদেশে চলছে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ। রিটার্নিং...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is