বিভ্রান্ত না হয়ে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শেখ হাসিনার

প্রকাশিত: ১২:৫২, ২৯ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০৫:৫১, ২৯ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশঙ্কা করছেন, বিএনপি-ঐক্যফ্রন্ট মাঝপথে নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে। তাদের এমন সিদ্ধান্তে বিভ্রান্ত না হয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন তিনি। সকালে, রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে বিএনপি-জামায়তের হামলায় আহত দিনাজপুরের আওয়ামী লীগ মাহবুবুর রহমানকে দেখতে গিয়ে সাংবাদিকদের এসব বলেন শেখ হাসিনা। এসময়, নির্বাচন বানচালের সকল অপচেষ্টা প্রতিহত করে সব রাজনৈতিক দলের প্রার্থীদের শেষ পর্যন্ত নির্বাচনে থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সভানেত্রী। 

বিএনপি জামায়াতের হামলায় আহত দিনাজপুরের আওয়ামী লীগ নেতা ডাক্তার মাহবুবুর রহমানকে দেখতে সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে যান দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আহতের শারীরিক অবস্থা দেখার পাশাপাশি তার চিকিৎসার খোঁজ-খবর নেন তিনি।

পরে, সাংবাদিকদের শেখ হাসিনা বলেন, সরকারের বিরুদ্ধে বিভিন্ন মহলে অভিযোগ করেছিলো বিএনপি-ঐক্যফ্রন্ট। এতে সফল না হওয়ায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের ওপর এখন চোরাগুপ্তা হামলা চালাচ্ছে বিএনপি-জামায়াত জোট। 

তিনি বলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচনে জিততে চায় বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতারা। তাদের চরিত্র মাঝপথে নির্বাচন থেকে সরে দাঁড়ানো। এসব তথ্যে বিভ্রান্ত না হয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে দেশবাসীর প্রতি আহবান জানান আওয়ামী লীগ সভানেত্রী।

নির্বাচন বানচালের সব অপচেষ্টা প্রতিহত করে শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকতে দলীয় ও অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীদের আহ্বান জানান আওয়ামী লীগ সভানেত্রী।

 

এই বিভাগের আরো খবর

সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ

নিজস্ব প্রতিবেদক : সংসদের সংরক্ষিত...

বিস্তারিত
গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ

গাইবান্ধা প্রতিনিধি: একাদশ জাতীয়...

বিস্তারিত
এমন নির্বাচন ইতিহাসে আর হয়নি

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ...

বিস্তারিত
নতুন ৫২ সংসদ সদস্যের মধ্যে ৪৬ আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদে...

বিস্তারিত
ব্যয়ের হিসাব: প্রার্থীর ৩০, দলের ৯০ দিন

নিজস্ব প্রতিবেদক: সদ্য সমাপ্ত- ৩০...

বিস্তারিত
শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা

নিজস্ব প্রতিবেদক: কেবল দেশের ভেতর...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *