ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

2019-03-26

, ১৯ রজব ১৪৪০

কক্সবাজার ও কুয়াকাটায় পর্যটকদের ভিড়

প্রকাশিত: ০৭:৩৫ , ০১ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৭:৩৫ , ০১ জানুয়ারী ২০১৯

ডেস্ক প্রতিবেদন : নতুন বছরকে বরণ করতে পর্যটকরা ভিড় করেছেন বিনোদন কেন্দ্রগুলোতে। কক্সবাজার ও কুয়াকাটা সমুদ্র সৈকতে ভীড় করছে তারা। এদিকে, নিরাপত্তার কারণে এবারও সৈকতে কোনও উৎসব নেই। তবে, পর্যটন স্পটগুলোয় কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। হোটেল ও মোটেলে ব্যবসায়ীরা নতুন বছর উপলক্ষে বিশেষ সেবা দিচ্ছে।

পুরনো বছররের শেষ সূর্যাস্ত আর বছরের প্রথম সূর্যোদয় পর্যটকরা ভীড় করছেন কক্সবাজার সমুদ্র সৈকতে। পুরণো বছরের ব্যর্থতা ভুলে এগিয়ে যাওয়ার কথা জানালেন তারা।

এবারো সৈকতে কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। তবে, পর্যটকদের নিরাপত্তায় বিশেষ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাকের। পর্যটকদের নিরাপত্তায় পুলিশের বিভিন্ন ইউনিট সমন্বয় করে কাজ করছে বলে জানালেন এই কর্মকর্তা।

এদিকে, কুয়াকাটা সমুদ্র সৈকত মুখরিত পর্যটকদের পদচারণায়। হোটেল ও মোটেলগুলোয় তিল ধারণের ঠাঁই নেই। কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোতালেব শরিফ জানালেন, নতুন বছর উপলক্ষে বিশেষ প্যাকেজ নিচ্ছে হোটেল ব্যবসায়ীরা।

কুয়াকাটা সমুদ্র সৈকতের পাশাপাশি গঙ্গামতি, সীমাবৌদ্ধ মন্দির, মিশ্রীপাড়া বৌদ্ধবিহার, লেম্বুর চরসহ বিভিন্ন স্পটে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

জয়পুরহাটে বাণিজিকভাবে স্ট্রবেরি চাষ; বাজার না থাকায় বিপাকে চাষীরা

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে বাণিজিকভাবে স্ট্রবেরি চাষ করে বেশ লাভবান হচ্ছেন কৃষকরা। তবে স্থানীয়ভাবে ফলটির বাজার না থাকায় উৎপাদিত...

খালেদা জিয়ার মুক্তির দাবিতে নোয়াখালীতে গণ-অনশন

নোয়াখালী প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তাকে উন্নত চিকিৎসা দেয়ার দাবিতে নোয়াখালীতে গণ অনশন করেছে জেলা বিএনপি ও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is