ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

নির্বাচন নিয়ে কিছু বলার নেই : খালেদা জিয়া

প্রকাশিত: ০৬:৫৮ , ০৩ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৬:৫৯ , ০৩ জানুয়ারী ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নাইকো দুর্নীতি মামলায় কেন্দ্রীয় কারাগারে স্থাপিত আদালতে হাজিরা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এ সময় আদালত কক্ষের পরিবেশ ও বিচার নিয়ে ক্ষোভ জানান তিনি। আদালত থেকে যাওয়ার সময় সংসদ নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্ন করলে তিনি বলেন, এ নিয়ে তার কিছুই বলার নেই।

বৃহস্পতিবার নাইকো দুনীতি মামলার প্রতিবেদন গ্রহণ ও আসামি পক্ষের অভিযোগ গ্রহণের জন্য ধার্য ছিল। কারাগার থেকে অএ মামলার আসামি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আদালতে হাজির করা হয়। তিনি হুইল চেয়ারে আদালতে আসেন। আদালতে বসার জায়গা নিয়ে প্রথমে ক্ষোভ জানান তিনি। বলেন, এখানে তার আইনজীবীরা বসতে পারেন না। আসতে দেয়া হয় না। এভাবে চললে আর আদালতে আসবেন না বলেও জানান তিনি।

শুনানি শেষে আসামিপক্ষের আইনজীবী ব্যারিষ্টার মওদুদ আহমেদ জানান, এ ধরনের পরিবেশে বিচার চলতে পারে না। এ ধরনের আদালতে বিচারিক কার্যক্রম সংবিধান পরিপন্থি।

এদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী মোশারফ হোসেন কাজল শুনানিতে আদালতকে বলেন, এ মামলায় বিদেশিরাও তথ্য দিয়েছে। তাদের তদন্ত প্রতিবেদন গ্রহনের জন্য আদালতে আবেদন করেন রাষ্ট্রপক্ষের এই আইনজীবী।

১৩ জানুয়ারি এ মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করেছে বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুর রহমান।

এই বিভাগের আরো খবর

ঐক্যফ্রন্টের গণশুনানি : বিচার নয়, অভিযোগ শোনা হচ্ছে- কামাল

নিজস্ব প্রতিবেদক: একাদশ সংসদ নির্বাচনের অনিয়ম তুলে ধরতে রাজধানীতে অনুষ্ঠিত হলো জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানি। এসময় ফ্রন্টের শীর্ষ নেতা...

বাংলা ভাষা আন্দোলনের পথ ধরেই স্বাধীনতা এসেছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শহীদের রক্তের বিনিময়ে যে ভাষার অধিকার প্রতিষ্ঠিত হয়েছে তার মর্যাদা সমুন্নত রাখতে হবে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is