ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ৭ মাঘ ১৪২৫

2019-01-21

, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

রায়পুরে নিখোঁজের দুইদিন পর যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৫:৪৮ , ০৯ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৫:৪৮ , ০৯ জানুয়ারী ২০১৯

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে নিখোঁজের দুইদিন পর নিশান (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়। মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চর কাচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার পুকুরের পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নিশান রায়পুর উপজেলার চরকাচিয়া গ্রামের বারেক বেপারীর ছেলে। আটকেরা হলেন ওই এলাকার নূর মোহাম্মদ ও নোমান।
নিহতের স্ত্রী বিউটি আক্তার বলেন, গত রোববার (৬ জানুয়ারি) রাতে নূর ও নোমান তার স্বামী নিশানকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ নিশান। আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা লোকজনের কাছে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে ছুটে যাই।
রায়পুর  থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯ সালের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু...

শহিদ আসাদ দিবস উদযাপিত

ডেস্ক প্রতিবেদন: নানা কর্মসূচির মধ্য দিয়ে স্মরণ করা হয়েছে ৬৯’র গণ-অভ্যুত্থানের মহানায়ক শহিদ আমানুল্লাহ মোহাম্মদ আসাদুজ্জামানের ৫০তম...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is