ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

2019-03-26

, ১৯ রজব ১৪৪০

পানছড়িতে ইউপি চেয়ারম্যানকে দুর্বৃত্তদের গুলি

প্রকাশিত: ০৫:৫২ , ০৯ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৫:৫২ , ০৯ জানুয়ারী ২০১৯

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়িতে নাজির হোসেন (৩৫) নামে এক ইউপি চেয়ারম্যানকে গুলি করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার (০৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পানছড়ি বাজারের একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত নাজির পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক। এ ঘটনার জন্য প্রসীত খীসার ইউপিডিএফকে দায়ী করেছে উপজেলা আওয়ামী লীগ।
 পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আহত ব্যক্তিকে খাগড়াছড়িতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
 আহত নাজির হোসেনের বড় ভাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাহার মিয়া বলেন, এ ঘটনার জন্য প্রসীত খীসার ইউপিডিএফ জড়িত। তাদের সঙ্গে বেশ কয়েকজন বাঙালিও জড়িত থাকতে পারে। তারা দীর্ঘদিন ধরে আমাদের ওপর হামলার কথা বলে আসছিল। আজ আমার ভাইয়ের উপর হামলা করলো।

এই বিভাগের আরো খবর

জয়পুরহাটে বাণিজিকভাবে স্ট্রবেরি চাষ; বাজার না থাকায় বিপাকে চাষীরা

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে বাণিজিকভাবে স্ট্রবেরি চাষ করে বেশ লাভবান হচ্ছেন কৃষকরা। তবে স্থানীয়ভাবে ফলটির বাজার না থাকায় উৎপাদিত...

খালেদা জিয়ার মুক্তির দাবিতে নোয়াখালীতে গণ-অনশন

নোয়াখালী প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তাকে উন্নত চিকিৎসা দেয়ার দাবিতে নোয়াখালীতে গণ অনশন করেছে জেলা বিএনপি ও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is