ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ৬ মাঘ ১৪২৫

2019-01-20

, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০

ঝিনাইদহ ও রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ০৪:০৪ , ০৯ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৪:০৪ , ০৯ জানুয়ারী ২০১৯

ডেস্ক প্রতিবেদন: ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় খাইরুল ইসলাম নামে এক গাড়ি চালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার সকালে জেলার নলডাঙ্গা উপজেলায় একটি চাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। খাইরুল ইসলাম ওই উপজেলার পুকুরিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ জানান, সকালে নলডাঙ্গা বাজার থেকে দুই জন যাত্রী নিয়ে কালীগঞ্জ শহরের দিকে যাচ্ছিল ইঞ্জিনচালিত গাড়িটি। পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মারা যান গাড়ির চালক খাইরুল। পরে স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন।

এদিকে, রাজশাহীর পুঠিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও বালু বোঝাই ট্রাক এবং মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ট্রাকচালক কুতুব আলী নিহত হয়েছে। এতে মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

কুতুব আলী রাজশাহীর চারঘাট উপজেলার পাকিয়ান পাড়া গ্রামের উমের আলীর ছেলে। তবে, আহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, পুঠিয়ার বানেশ্বর থেকে ছেড়ে আসা বালু বোঝাই ট্রাক নাটোরের দিকে যাচ্ছিলো। পথে কলাহাটা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী যাত্রীবাহী দেশ ট্রাভেলসের একটি বাস ট্রাকের পেছনে ধাক্কা দিলে ট্রাকের সামনের অংশ ঘুরে যায়। এ সময় রাজশাহীগামী অপর একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালকের মৃত্যু হয়। এ সময় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়। পরে আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে তবে যাত্রীবাহী দেশ ট্রাভেলসের বাসটি আটক করা যায়নি।

 

এই বিভাগের আরো খবর

পশু-পাখিদের রক্ষায় শিগগিরই শুরু হবে আশ্রয়ন প্রকল্পের কাজ

সাভার প্রতিনিধি: দুর্যোগে মানুষের পাশাপাশি গৃহপালিত পশু-পাখিদের রক্ষার জন্য আশ্রয়ন প্রকল্পের কাজ শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is