ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ৭ মাঘ ১৪২৫

2019-01-21

, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

টেকনাফে গোলাগুলিতে দু'জন নিহত

প্রকাশিত: ০৬:০৬ , ১০ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৮:৩৩ , ১০ জানুয়ারী ২০১৯

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের সাবরাং খুরেরমুখ এলাকায় পুলিশের সাথে গোলাগুলিতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।  এ সময় আহত হয় পুলিশের তিন সদস্য।   বুধবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো-আব্দুর রশিদ এবং আবুল কালাম।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাত সোয়া একটার দিকে টেকনাফ থানার একদল পুলিশ তার নেতৃত্বে সাবরাং খুরেরমুখ এলাকায় অস্ত্র উদ্ধারে যায়।  এ সময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদক ব্যবসায়ীরা।  আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।  এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

এছাড়া এসময় অস্ত্র ও মাদক উদ্ধার করা হয় বলেও জানায় পুলিশ।

ওসি জানান, নিহতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।  এদের মধ্যে আবুল কালামের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, মানব পাচারসহ ১০টি এবং আব্দুর রশিদের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে।

 

এই বিভাগের আরো খবর

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯ সালের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু...

শহিদ আসাদ দিবস উদযাপিত

ডেস্ক প্রতিবেদন: নানা কর্মসূচির মধ্য দিয়ে স্মরণ করা হয়েছে ৬৯’র গণ-অভ্যুত্থানের মহানায়ক শহিদ আমানুল্লাহ মোহাম্মদ আসাদুজ্জামানের ৫০তম...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is