ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

2019-07-20

, ১৭ জিলকদ ১৪৪০

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

প্রকাশিত: ০৬:৫৯ , ১০ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৬:৫৯ , ১০ জানুয়ারী ২০১৯

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে- বিআইসিসি আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। সোমবার রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে মেলার বিস্তারিত তুলে ধরে আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার। এসময় উপস্থিত ছিলেন, হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর মি. ঈগল সং, স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব বিজনেস মুয়ীদুর রহমান, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিওও শ্যামল সাহা, উই স্মার্ট সল্যুউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং মুনতাসির আহমেদ, ভিভো বাংলাদেশের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার সামীর কুমার দাস এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।
আয়োজকরা জানান, মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতিমধ্যে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।
ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। কিছু নতুন মডেলের স্মার্টফোন উম্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত মেলা দর্শনার্থীদের জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। তবে প্রতিবন্ধী এবং শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। মেলা চলবে ১২ জানুয়ারি পর্যন্ত।

 

এই বিভাগের আরো খবর

বদলে যাচ্ছে ফেসবুক

তথ্যপ্রযুক্তি ডেস্ক: সবচেয়ে জনপ্রিয় সামাজিক মাধ্যম ফেসবুক আসছে নতুন লুক নিয়ে। গ্রাহকের মন ফিরে পেতে ডিজাইনে আমূল পরিবর্তন আনা হচ্ছে...

পিআইবি-এটুআই গণমাধ্যম পুরস্কার পেলেন বৈশাখী টিভির বুদ্ধদেব

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল বাংলাদেশ বিষয়ে প্রতিবেদন, ফিচার ও ছবির জন্য টেলিভিশন, সংবাদপত্র, বেতারসহ ছয়টি ক্যাটাগরিতে সাতজন সাংবাদিককে দেয়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is