ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ৬ মাঘ ১৪২৫

2019-01-20

, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০

স্বস্তিকা উত্তাপ ছড়াবে দর্শক মনে!

প্রকাশিত: ০৯:১৭ , ১০ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৯:১৭ , ১০ জানুয়ারী ২০১৯

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মানেই কলকাতা বাংলা সিনেমার আবেদনময়ী চরিত্র। তবে শাহাজান রিজেন্সি’র সিনেমায় কমলিনী চরিত্রটি একটু অন্যরকম। শাহাজান রিজেন্সিতে স্বস্তিকার চরিত্রের নাম কমলিনী।  মানুষ কমলিনীর কাছে আসে সেই বৌদ্ধিক উত্তেজনার জন্যই।

স্বস্তিকা বিশ্বাস করেন, সৃজিত মুখোপাধ্যায় যেভাবে কমলিনীকে এঁকেছেন তা দর্শকের ভাল লাগবে এবং দাগ কেটে যাবে। কমলিনীর চরিত্রে স্বস্তিকার ওঠা, বসা, দাঁড়ানো, কথা বলার যে ভাবনা পরিচালকের মাথায় ছিল,  তা থেকে ২ ইঞ্চিও এদিক ওদিক হয়নি। আর সে কারণেই হয়তো এই ছবিতে স্বস্তিকার চরিত্র হয়ে উঠবে ‘চেরি অন দ্য কেক’- এর মত।

অভিনেত্রীর কথায়, তাঁকে দেখতেই হলে ঢুকবে দর্শক। বাকিদের দেখুক বা না দেখুক, কমলিনীকে কোনও ভাবেই মিস করবে না দর্শক। ছবি রিলিজের আগে ঠিক এতটাই প্রত্যয়ী অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের।

প্রসঙ্গত, এই ছবিতে স্বস্তিকার সঙ্গে একই ফ্রেম শেয়ার করতে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকেও। সেটা প্রথবারও বটে। ছবিতে রয়েছে পরমব্রত, আবির, অঞ্জন দত্তের মতো তারকারাও।

শাহাজান রিজেন্সি মূলত শঙ্করের লেখা চৌরঙ্গী উপন্যাসের আধারেই নির্মিত হচ্ছে এই সিনেমা। ১৯৬২ সালে এই উপন্যাস প্রকাশিত হয়েছিল। পরে ১৯৬৮ সালে পরিচালক পিনাকী ভূষণ মুখোপাধ্যায় এই উপন্যাস থেকে একটি সিনেমাও তৈরি করেন। যার মূল চরিত্রে ছিলেন মহানায়ক উত্তমকুমার। ঠিক তার পাঁচ দশক পর ফের রুপালি পর্দায় আসছে শঙ্করের চৌরঙ্গী। সেটাও নতুন আঙ্গিকে। আর সেকারণেই ছবি নিয়ে খুব স্বাভাবিক ভাবেই আকাশছোঁয়া প্রত্যাশা রয়েছে সিনেমা প্রেমীদের।  সিনেমাটি চলতি মাসের ১৮ তারিখে মুক্তি পাবার কথা রয়েছে। 

এই বিভাগের আরো খবর

প্রস্তুত সানি লিওন!

বিনোদন ডেস্ক: কিছু দিন আগে ওয়েস্ট ইন্ডিজের ড্যাশিং ব্যাটসম্যান ক্রিস গেইল সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তাঁর নাচের ভিডিও।...

হঠাৎ বিতর্কে আনুষ্কা

বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়ানো বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার কাছে নতুন নয়। এবার আবার বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। নিজের...

আবার একসঙ্গে অক্ষয়-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: একসঙ্গে জুটি বেঁধে অক্ষয় ও ক্যাটরিনা একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। বলিউডের এই জুটিকে সবশেষ দেখা যায় ‘তিস মার খান’...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is