ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৫

2019-03-19

, ১২ রজব ১৪৪০

১১ বছর পর ঐশ্বরিয়া ও অমিতাভ এক সিনেমায়

প্রকাশিত: ১০:২৬ , ১০ জানুয়ারী ২০১৯ আপডেট: ১০:২৬ , ১০ জানুয়ারী ২০১৯

বিনোদন ডেস্ক : দীর্ঘ ১১ বছর পর এক সাথে দেখা যেতে পারে ঐশ্বরিয়া রাই বচ্চন ও অমিতাভ বচ্চনকে। ২০০৮ সালে ‘সরকার রাজ’-এ শেষবারের মত একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। এরপর থেকে আর শ্বশুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

কিন্তু এবার ১১ বছর পর সিনেমার পর্দায় একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনকে। পরিচালক মনি রতœমের প্রজেক্টে এবার দেখা যাবে বলিউডের এই হাই প্রোফাইল শ্বশুর-বউমার জুটিকে।

ভারতের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঐতিহাসিক প্লটের উপরই এবার নাকি সিনেমা তৈরি করতে চাইছেন মনি রতœম। আর সেখানেই তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে কাস্ট করাতে চাইছেন ঐশ্বরিয়াকে। যদিও বচ্চন পরিবারের তরফ তেকে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

এদিকে অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এ সম্প্রতি ‘না’ করে দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। অনুরাগ কাশ্যপের এই সিনেমায় দীর্ঘ ৮ বছর পর স্বামী অভিষেক বচ্চনের বিপরীতে কাজ করার কথা ছিল রাই সুন্দরীর। কিন্তু আচমকাই অনুরাগের সিনেমা করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন জুনিয়র বচ্চন এবং তাঁর ঘরণী। কী কারণে অনুরাগ কাশ্যপের সিনেমায় তাঁরা অভিনয় করবেন না, সে বিষয়ে জানা যায়নি।

এই বিভাগের আরো খবর

সাংবাদিক শফিউল আলম রাজা আর নেই

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক ও ভাওয়াইয়া শিল্পী শফিউল আলম রাজা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৭ মার্চ) রাজধানীর...

জাতির জনকের জন্ম শতবার্ষিকীতে প্রকাশিত হবে শত ভাষার গান

বিনোদন ডেস্ক: রবিবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন। ১৯২০ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। বাংলাদেশের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is