ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ৭ মাঘ ১৪২৫

2019-01-21

, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

টেকনাফে দুই ইয়াবা ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১১:০৫ , ১২ জানুয়ারী ২০১৯ আপডেট: ১১:১২ , ১২ জানুয়ারী ২০১৯

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে বিজিবি’র গুলিতে দুই ইয়াবা পাচারকারী নিহত হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। শনিবার ভোরে মিয়ানমার থেকে ইয়াবা নিয়ে অনুপ্রবেশ করলে টেকনাফ হ্নীলার নাফ নদী পাড়ে এ ঘটনা ঘটে।

বিজিবি-২ ব্যাটলিয়নের সিও লে. কর্ণেল মো: আছাদুদ-জামান চৌধুরী জানান, দুই জন ইয়াবা পাচারকারী মিয়ানমার থেকে নাফ নদী সাতরে ইয়াবা নিয়ে টেকনাফের হ্নীলায় অনুপ্রবেশ করে। এ সময় বিজিবি টহলদলের সামনে পড়লে ইয়াবাসহ পালাতে চেষ্টা করে। ইয়াবা ব্যবসায়ীদের থামাতে, বিজিবি সদস্যরা গুলি ছোঁড়ে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ভোরে খবর পেয়ে হ্নীলা এলাকার নাফ নদীর পাশ থেকে গুলিবিদ্ধ মৃতদেহ দুটি উদ্ধার করা হয়। তবে নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

এই বিভাগের আরো খবর

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯ সালের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু...

শহিদ আসাদ দিবস উদযাপিত

ডেস্ক প্রতিবেদন: নানা কর্মসূচির মধ্য দিয়ে স্মরণ করা হয়েছে ৬৯’র গণ-অভ্যুত্থানের মহানায়ক শহিদ আমানুল্লাহ মোহাম্মদ আসাদুজ্জামানের ৫০তম...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is