ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

2019-07-20

, ১৭ জিলকদ ১৪৪০

ডক্টর কামালের সংবাদ সম্মেলন বিকেলে

প্রকাশিত: ১১:৩৮ , ১২ জানুয়ারী ২০১৯ আপডেট: ১১:৩৮ , ১২ জানুয়ারী ২০১৯

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন সংবাদ সম্মেলন ডেকেছেন। শনিবার- ১২ জানুয়ারি বিকেল ৪টায় রাজধানীর আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক এ তথ্য নিশ্চিত করেছেন। পথিক বলেন, শনিবার সকাল ১০টায় কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কমিটির বৈঠক শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত এ বৈঠক চলবে। এরপর দলের সভাপতি ড. কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।
এর আগে গত ৫ জানুয়ারি গণফোরামের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছিল। সেখানে জেলার নেতারা বিভিন্ন ধরনের মতামত দিয়েছিলেন। শনিবারের বৈঠকে জেলার নেতাদের দেওয়া মতামতগুলো নিয়ে কেন্দ্রীয় কমিটির নেতারা আলোচনা করে ভবিষ্যত করণীয় নির্ধারণ করবেন। তিনি আরও বলেন, বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনে গণফোরামের বিজয়ী দুই প্রার্থীর শপথগ্রহণ ও সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হবে।
গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের দু’জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সুলতান মোহাম্মদ মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীকে মোলভীবাজার-২ আসন থেকে এবং মোকাব্বির খান দলের নিজস্ব প্রতীক উদীয়মান সূর্য প্রতীক নিয়ে সিলেট-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন।

এই বিভাগের আরো খবর

বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে ২৮ জুলাই থেকে ব্যবস্থা: কাদের  

নিজস্ব প্রতিবেদক: বিভিন্ন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড়িয়ে বা বিদ্রোহী প্রার্থীদের ইন্ধন দিয়ে যারা দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন...

বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকারের উদ্যোগ যথেষ্ট নয়: বিএনপি

নিজস্ব প্রতিবেদক: বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকারের উদ্যোগ যথেষ্ট নয় বলে জানিয়েছে বিএনপি। বিকেলে গুলশানে চেয়ারপার্সনের রাজনৈতিক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is