ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ৬ মাঘ ১৪২৫

2019-01-20

, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০

মুক্তির অপেক্ষায় ফারুকীর ‘শনিবার বিকেল’

প্রকাশিত: ০৪:০০ , ১২ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৪:০০ , ১২ জানুয়ারী ২০১৯

বিনোদন ডেস্ক: নির্মাণ শেষে সেন্সরবোর্ডে জমা পড়েছে মোস্তফা সারওয়ার ফারুকী পরিচালিত চলচ্চিত্র ‘শনিবার বিকেল’।

গুলশানের হলি আর্টিজান ক্যাফেতে জঙ্গি হামলার মর্মান্তিক ঘটনা নিয়ে নির্মিত এই চলচ্চিত্রটি নিয়ে ‘ভালো লাগার’ কথা জানিয়েছেন সেন্সর বোর্ড সদস্য নাসির উদ্দিন দিলু।

গত ৯ জানুয়ারি চলচ্চিত্রটি দেখেন সেন্সর বোর্ড সদস্যরা। তবে এখনো ছাড়পত্র পায়নি চলচ্চিত্রটি।
নাসির উদ্দিন দিলু বললেন, “১ ঘণ্টা ৩৫ মিনিট দৈর্ঘ্যরে চলচ্চিত্র এটি। বেশ কিছু মিডিয়ায় চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেয়েছে এমন সংবাদ প্রচারিত হলেও তা সত্য নয়। আমরা কিছু কারেকশন চেয়েছি। কারেকশান পেলে তারপর ছাড়পত্র দেয়া হবে।”

সেন্সর বোর্ডের আরেক সদস্য ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, “তেমন বড় কোনো সংশোধন নয়। আশা করছি ওটা করে দিলেই সেন্সর ছাড়পত্র হাতে পাবেন তারা।”

নির্মাতা মোস্তফা সারওয়ার ফারুকী জানান, সেন্সর পেরুলে খুব দ্রুতই চলচ্চিত্রটি মুক্তি দিতে চান তিনি। তবে মুক্তির দিনক্ষণ ঘনিয়ে না এলে প্রচারণায় সরব হতে চান না।

চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, জাহিদ হাসান, মামুনুর রশীদ ও কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়।

২০১৭ সালের ৩০ ডিসেম্বর ছবিটির মহড়া শুরু হয়। শুটিং শুরু হয় গত বছর ৫ জানুয়ারি। রাজধানীর কোক স্টুডিওতে চিত্রায়িত হয় চলচ্চিত্রটি। ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও ছবিয়াল এবং ভারতের শ্যাম সুন্দর দে।

 

এই বিভাগের আরো খবর

প্রস্তুত সানি লিওন!

বিনোদন ডেস্ক: কিছু দিন আগে ওয়েস্ট ইন্ডিজের ড্যাশিং ব্যাটসম্যান ক্রিস গেইল সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তাঁর নাচের ভিডিও।...

হঠাৎ বিতর্কে আনুষ্কা

বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়ানো বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার কাছে নতুন নয়। এবার আবার বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। নিজের...

আবার একসঙ্গে অক্ষয়-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: একসঙ্গে জুটি বেঁধে অক্ষয় ও ক্যাটরিনা একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। বলিউডের এই জুটিকে সবশেষ দেখা যায় ‘তিস মার খান’...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is