ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

2019-08-19

, ১৭ জিলহজ্জ ১৪৪০

ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা

প্রকাশিত: ০২:০১ , ১৮ জানুয়ারী ২০১৯ আপডেট: ০২:০১ , ১৮ জানুয়ারী ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ছুটির দিনে ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। স্টলগুলোতে মিলছে বড় ছাড়, ভালো সাড়া পড়েছে বলে জানালেন ব্যবসায়ীরা। তবে ইলেকট্রনিক্স, গৃহস্থালি পণ্য, প্রসাধনীর স্টলে ভীড় বেশি। ক্রেতারাও যাচাই-বাছাই করে পছন্দের সব পণ্য কিনছেন।
সাপ্তাহিক ছুটির দিন থাকায় শুক্রবার সকাল থেকে টিকিট কাউন্টারে দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করে মেলায় ঢুকতে হয়েছে সবাইকে। পরিবারের সদস্যদের নিয়ে মেলায় এসেছেন অনেকেই।
বিভিন্ন পণ্যের স্টল ও প্যাভিলিয়নগুলো পণ্য ছাড়ের প্রতিযোগিতায় নেমেছে। গৃহস্থালি, আসবাবপত্র, প্রসাধনী, জুতা, শীতের কাপড়, শাড়ি, খেলনা, খাবার, জুয়েলারি- সব স্টলই লোকে লোকারণ্য। চাহিদা অনুযায়ী পছন্দের পণ্য কিনতে পেরে খুশি বলে জানালেন ক্রেতারা।
সেই সাথে পাটজাত ও হস্তশিল্প পণ্যের দোকানগুলোতে দেখা যায় ক্রেতাদের সমাগম বেশি। পছন্দের পণ্য কিনতে পেরে ক্রেতারা যেমন সন্তুষ্ঠ তেমনি বিক্রেতারাও খুশি।
প্রতিবছরের মতো এবারও ইলেকট্রনিক্স পণ্য নিয়ে হাজির হয়েছেন বিক্রেতারা। তবে দেশীয় প্রতিষ্ঠানগুলো দিচ্ছে নানা পণ্যের উপর বিশেষ ছাড় ও অফার। এছাড়া রয়েছে নিশ্চিত পুরস্কারও।
প্রতিদিন লোক সমাগম আরো বাড়বে বলে আশা বিক্রেতাদের।

এই বিভাগের আরো খবর

স্বর্ণের দাম আবার বাড়লো

নিজস্ব প্রতিবেদক: চলতি আগস্ট মাসে দুইবার বাড়ার পর দশ দিনের ব্যবধানে আবার বেড়েছে স্বর্ণের দাম। এবার ভরিতে বাড়ানো হয়েছে ১১৬৬ টাকা। আজ রোববার...

বন্যায় প্রায় ২শ’ কোটি টাকার ফসলের ক্ষতি: কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক জানিয়েছেন, এবারের বন্যায় সারাদেশে প্রায় ২০০ কোটি টাকার ফসলের ক্ষতি হয়েছে। কৃষকের এই ক্ষতি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is