ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

2019-08-19

, ১৭ জিলহজ্জ ১৪৪০

ঐক্যফ্রন্টের গঠন প্রক্রিয়াতেই ভাঙনের সুর ছিলো : কাদের

প্রকাশিত: ০২:৪২ , ১৮ জানুয়ারী ২০১৯ আপডেট: ০২:৪২ , ১৮ জানুয়ারী ২০১৯

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের আগামীকালের বিজয় সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বর্ণাঢ্য সাজে সেজেছে  রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান। শনিবারের এই সমাবেশ থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে সমাবেশস্থল পরিদর্শন করে একথা জানান তিনি। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ঐক্যফ্রন্টের গঠন প্রক্রিয়াতেই ভাঙনের সুর ছিলো। এবার ভাঙনের মুখে পড়বে বিএনপিও।

আওয়ামী লীগের শনিবারের বিজয় সমাবেশকে সামনে রেখে লাল-সবুজের রঙে সেজে উঠেছে গোটা সোহরওয়ার্দী উদ্যান। টানা তৃতীয়বাবের মত সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ায় এই সমাবেশের আয়োজন। শেষ হয়ে এসেছে সার্বিক প্রস্তুতি।
    
শুক্রবার সমাবেশ স্থল পরিদর্শন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদের। তিনি জানান, সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন এবং দেশকে সন্ত্রাস, দূর্নীতি ও মাদক মুক্ত করার বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরবেন। দেবেন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের মধ্যেই ভাঙ্গনের সুর ছিল। এবার বিএনপিও ভাঙনের মুখে পড়বে।

এদিকে, আওয়ামী লীগের বিজয় সমাবেশ উপলক্ষে বেশ কিছু নির্দেশনা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ। অনুষ্ঠান স্থালে আসা ব্যক্তিদের কোনো প্রকার হ্যান্ডব্যাগ, ট্রলি ব্যাগ, দাহ্য পদার্থ বা ধারালো কোনো বস্তু বহন না করার নির্দেশ দেয়া হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is