ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

2019-08-18

, ১৬ জিলহজ্জ ১৪৪০

আওয়ামী লীগের বিজয় সমাবেশে লাখো মানুষের ঢল

প্রকাশিত: ০৫:২৮ , ১৯ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৫:২৮ , ১৯ জানুয়ারী ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উদযাপনে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশে ঢল নামে লাখো মানুষের। ঢাকা ও আশপাশের বিভিন্ন জেলা থেকেও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সমাবেশে যোগ দেন। আগামীতে বাংলাদেশ আরো উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তারা।

একাদশ জাতীয় নির্বাচনে নিরঙ্কুশ জয়ের পর বিজয় সমাবেশের আয়োজন করে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সমাবেশে যোগ দিতে সকাল থেকেই নেতা-কর্মীদের ঢল নামে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের দিকে।

দুপুরের পর মূল সমাবেশ শুরু হলেও সকাল এগারোটয় খুলে দেয়া হয় প্রবেশ পথ। ঢাকা ও আশপাশের বিভিন্ন জেলা থেকে আগত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী-সমর্থকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জড়ো হতে থাকেন সোহরাওয়ার্দী উদ্যানে। এসময়, জাতীয় ও আওয়ামী লীগের পতাকার রঙের টি-শার্ট ও ছোট ছোট পতাকা হাতে সমাবেশে যোগ দেন হাজার হাজার মানুষ।

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সবাই এক হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন বিজয় সমাবেশে অংশ নেয়া দলীয় নেতা-কর্মীরা। বলেন, দলীয় প্রধানের নেয়া পরিকল্পনা বাস্তবায়নে সহযোগীতা করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন তারা।

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is