ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

নওগাঁয় আঞ্চলিক সড়কে খানাখন্দ, বিপাকে স্থানীয়রা

প্রকাশিত: ১০:৪৩ , ২৪ জানুয়ারী ২০১৯ আপডেট: ০৩:২৯ , ২৪ জানুয়ারী ২০১৯

নওগাঁ প্রতিনিধি: আঞ্চলিক মহাসড়ক প্রশস্তকরণের কাজের ধীরগতির কারণে নওগাঁ শহরের সড়কে খানাখন্দ ও ধুলাবালিতে জনদুর্ভোগ সৃষ্টি হচ্ছে। গেলো বছরের মার্চে শুরু হওয়া নওগাঁ থেকে রাজশাহী পর্যন্ত ৭৪ কিলোমিটার আঞ্চলিক মহাসড়ক প্রশস্তকরণের কাজ প্রায় ৭০ শতাংশ শেষ হয়েছে। তবে নওগাঁর ঢাকা রোড থেকে শহরের মধ্য দিয়ে প্রায় ১১ কিলোমিটার রাস্তা প্রশস্তকরণে বড় বাধা হয়ে দাঁড়িয়েছে ‘নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের বিদ্যুতের খুঁটি। আটকে আছে বিটুমিনাসের কাজ।

বিদ্যুতের খুঁটির কারণে রাস্তা প্রশস্তকরণের কাজ শুরু করা যাচ্ছেনা বলে জানান সড়ক নির্মাণের ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তা মনোয়ার হোসেন লিটন।

এদিকে, সরঞ্জাম না পাওয়ায় কাজ দেরি হচ্ছে বলে জানালেন নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের নিযুক্ত ঠিকাদারের তদারককারী কর্মকর্তা মঞ্জুরুল হক মঞ্জু।

এদিকে, নওগাঁ সড়ক ও জনপদ বিভাগের প্রকৌশলী মুহাম্মদ হামিদুল হক জানান, নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানিকে প্রায় ৮ কোটি টাকা দেয়ার পরও খুঁটি অপসারণের কাজ বিলম্ব হচ্ছে।

তবে, এ বিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির প্রকৌশলী সুব্রত কুমার দাস।

জনদুর্ভোগ ও দুর্ঘটনা এড়াতে কাজটি দ্রুত শেষ হওয়ার প্রত্যাশা স্থানীয়দের। এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছেন তারা।

 

এই বিভাগের আরো খবর

রাজধানীতে হঠাৎ বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: পশ্চিমা লঘুচাপের প্রভাবে রোববার- ১৭ ফেব্রুয়ারি ভোরে রাজধানীতে মুষলধারে বৃষ্টি হয়েছে। ভোর ছয়টা থেকেই আকাশ ভারী মেঘে ঢেকে...

গ্যাসের অভাবে রাজধানীতে দুর্ভোগ

নিজস্ব প্রতিবেদক : পূর্ব ঘোষণা ছাড়া সকাল থেকে হঠাৎ করেই গ্যাস নেই সাভার থেকে রাজধানীর আজিমপুর পর্যন্ত এলাকায়। এক নোটিশে তিতাস কর্তৃপক্ষ...

সোহরাওয়ার্দী হাসপাতাল আংশিক সচল, অগ্নিকাণ্ড একটি সতর্ক সংকেত: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : অগ্নিকান্ডের প্রেক্ষিতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাসেবা সাময়িক বন্ধ থাকার পর আবারো চালু হয়েছে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is