ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

মুক্তি পাচ্ছে ‘এ্যাভেঞ্জার্স এন্ডগেইম’

প্রকাশিত: ১০:২৪ , ০৭ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ১০:২৬ , ০৭ ফেব্রুয়ারি ২০১৯

বিনোদন ডেস্ক: শিগগিরই মুক্তি পাচ্ছে মার্ভেলের জনপ্রিয় এ্যাভেঞ্জার্স সিরিজের নতুন ছবি ‘এ্যাভেঞ্জার্স এন্ডগেইম’। ইউটিউবে প্রায় ৩ কোটিবার দেখা হয়েছে সুপারহিরো ভিত্তিক ছবিটির ট্রেলার। গত বছর মুক্তি পাওয়া ‘এ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’ ছবির সিকুয়্যাল হিসেবে নির্মিত হয়েছে এই ছবি। এতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, স্কারলেট জোহ্যানসন, জশ ব্রোলিন, ক্রিস ইভান্সসহ হলিউডের জনপ্রিয় সব তারকারা।

‘এ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’ ছবিতে দেখা যায় রক্তক্ষয়ী যুদ্ধের পর টাইটান গ্রহ থেকে আসা থ্যানোস মহাবিশ্বের সব প্রাণীর অর্ধেককে ভস্ম করে দেয়। আর  এর সিকুয়্যালে দেখা যাবে, টনি স্টার্ক বা আয়রনম্যান পরাজিত হয়ে টাইটানে আটকা পড়ে। অক্সিজেন সরবরাহ কমতে শুরু কারায় পৃথিবীতে একটি বার্তা পাঠায় সে। অন্যদিকে, জীবিত থাকা এ্যাভেঞ্জার্স দলের অবশিষ্ট সদস্যরা থ্যানোসের ধ্বংসযজ্ঞ থেকে মহাবিশ্বকে আগের অবস্থায় ফিরিয়ে আনতে উপায় খুঁজতে থাকে।

‘এ্যাভেঞ্জার্স এন্ডগেইম’ ছবিতে আয়রনম্যানের চরিত্রে বরাবরের মত থাকছেন প্রখ্যাত হলিউড অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র ও ক্যাপ্টেন আমেরিকার চরিত্রে দেখা যাবে ক্রিস ইভান্সকে। এছাড়া, অন্যান্য চরিত্রে রয়েছেন স্কারলেট জোহানসন, জশ ব্রোলিনসহ জনপ্রিয় সব তারকারা।

সম্প্রতি ট্রেইলার প্রকাশের পর সুপারহিরো ভিত্তিক ছবিটি ব্যাপক সাড়া ফেলেছে চলচ্চিত্রপ্রেমীদের মাঝে। চলতি বছরের ২৬ এপ্রিল মুক্তি পাবে বহুল প্রতিক্ষিত ‘এ্যাভেঞ্জার্স এন্ডগেইম’।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is