ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

যৌন ইঙ্গিতের ‘কোড’ ফাঁস করলেন অভিনেত্রী শার্লিন

প্রকাশিত: ০৮:৫১ , ০৭ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০৮:৫১ , ০৭ ফেব্রুয়ারি ২০১৯

বিনোদন ডেস্ক: #মিটু ঝড়ে বেসামাল হয়ে উঠেছে বলিউড পাড়া। অনেকেই তাঁদের সঙ্গে হওয়া যৌন হেনস্থার ঘটনা নিয়ে সরব। তবে এবার অভিনেত্রী শার্লিন চোপড়া যা বললেন তাতে হয়তো অনেকেই চমকে উঠবেন। বি-টাউনে যৌন ইঙ্গিতের ‘কোড’ শব্দই ফাঁস করে দিলেন শার্লিন।

স¤প্রতি, অভিনেত্রী শার্লিন চোপড়ার কথায়, সাধারণ মানুষের কাছে ‘ডিনার’ শব্দের অর্থ নেশভোজ। তবে বি-টাউনে অনেকে ‘ডিনার’ শব্দের আরও একটি অর্থ বের করেন। তাঁর কথায়, বলিউডে ‘ডিনার’ শব্দটি একপ্রকার যৌন প্রস্তাবেরই ইঙ্গিত।

তিনি জানান, এবিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল তাঁকে। বি-টাউনের অনেক পরিচালক, প্রযোজকই তাঁকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি ‘ডিনার’ এর অর্থ না বুঝতে পারায় সমস্যায় পড়েছিলেন বহুবার। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন।

শার্লিনের কথায়, এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।  

তার কথায়, যাঁরা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বি-টাউনে আসেন না তাঁদেরকেই এধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে কারা এধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব তাঁকে দিয়েছিলেন সেবিষয়ে অবশ্য আলাদা করে কারো নাম নেননি অভিনেত্রী।

শার্লিন বলেন, কার কথা বলবো? কোনও একজন নির্দিষ্ট কেউ নয়, এধরনের বহু লোক রয়েছে।

প্রসঙ্গত, শার্লিন চোপড়ার জন্ম হায়দরবাদে। ‘প্লে বয়’ ম্যাগজিনে নগ্ন ফটোশ্যুটের মাধ্যমে খবরের শিরোনামে আসেন শার্লিন। তারপর বেশকিছু বলিউডের ছবিতে ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is