ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

2019-02-19

, ১৩ জমাদিউস সানি ১৪৪০

রণবীর কাপুর ও দীপিকার একসঙ্গে?

প্রকাশিত: ১০:১১ , ১০ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ১০:১৪ , ১০ ফেব্রুয়ারি ২০১৯

বিনোদন ডেস্ক: কাপুর পরিবারের তারকা রণবীরের সঙ্গে ছিল দীপিকা পাড়ুকোনের প্রেমের সম্পর্ক। তাদের বিচ্ছেদ নিয়েও আছে নানা গুঞ্জন। সেটা অবশ্য দীপিকাও জনসম্মুখে বলেছেন।

গত নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। যেখানে অতিথি হিসেবে দাওয়াত দিলেও আসেননি সাবেক প্রেমিক রণবীর কাপুর।

তাই ধরেই নেওয়া হয়েছিল, বিয়ের পর রণবীর কাপুর ও দীপিকার মধ্যে দূরত্ব হয়তো বেড়ে যাবে। তবে সেরকম ঘটছে না। কারণ, আবারও শুটিং ফ্লোরে আসছেন সাবেক প্রেমিক-প্রেমিকা।

তবে এটি চলচ্চিত্র নয়, বিজ্ঞাপনচিত্রের জন্য। একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের মডেল হয়েছেন তারা। ‘তামাশা’-খ্যাত এ জুটি বিজ্ঞাপনের শুটিং শুরু করেছেন।

শুধু বিজ্ঞাপনই নয়। রণবীর কাপুর-দীপিকা ভক্তদের জন্য সুখবর হয়ে আসছে চলচ্চিত্রও। চলতি বছরই নতুন একটি ছবিতে অভিনয় করবেন তারা। লাভ রঞ্জনের এ ছবিটির কাজ কয়েক মাসের মধ্যেই শুরু হওয়ার কথা রয়েছে।

এই বিভাগের আরো খবর

জম্মু কাশ্মীর হামলায় টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের গাড়িবহরে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ নিয়ে টুইট করে...

আবারো বিয়ে করছেন তারিক আনাম!

ডেস্ক প্রতিবেদন: জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান। আবারও বিয়ে করছেন তিনি! তাও আবার হাঁটুর বয়সী মেয়ে স্পর্শিয়াকে! এমনি গল্পের দৃশ্যায়ন...

অমিতাভকে বদলা’র হুমকি কিং খানের!

বিনোদন ডেস্ক: অমিতাভ বচ্চনকে ‘হুমকি’ দিয়েছেন বলিউডের কিং খান। তাও আবার প্রকাশ্যেই এই হুমকি দিয়েছেন শাহরুখ। এই নিয়ে আপাতত বি-টাউনে যত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is