ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

এবার নিন্দিত প্রিয়া

প্রকাশিত: ১১:৫৯ , ১০ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ১১:৫৯ , ১০ ফেব্রুয়ারি ২০১৯

বিনোদন ডেস্ক: চোখের নাচুনি দিয়ে রাতারাতি তারকা বনে গিয়েছিলেন মালায়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। প্রথম ছবি ‘উরু আডার লাভ’-এর মুক্তির দিন যতই এগিয়ে আসছে, ততই প্রিয়া প্রকাশকে নিয়ে আলোচনা উঠছে তুঙ্গে। তবে এবার তিনি হচ্ছেন সমালোচিত।

যে ছবির একটি গানের একটি ছোট্ট দৃশ্য জীবন বদলে দিল প্রিয়ার সেই ছবিরই চুম্বনদৃশ্যের জন্য বেদম বকা খাচ্ছেন প্রিয়া। ফলে নিন্দায় ভেসে যাচ্ছেন নবাগত এই নায়িকা। কেবল ছি ছি শোনা যাচ্ছে তাঁকে নিয়ে।

গত বছর ইন্টারনেটে ভাইরাল হয় ‘উরু আডার লাভ’ ছবির একটি ক্লিপ। যেখানে প্রিয়ার এক চোখের ইশারার একটি দৃশ্য দুনিয়া মাতিয়ে দিয়েছিল। সেই ছবিরই সম্প্রতি ভাইরাল হওয়া চুম্বন দৃশ্য নিয়ে ব্যাপক নিন্দিত হচ্ছেন প্রিয়া।

প্রিয়াকে উল্লেখ করে অনেকে বলছেন, ‘আজকাল ছেলেমেয়েরা তাহলে স্কুলেই চুমু খেতে শুরু করবে?’ স্কুলপড়ুয়া শিক্ষার্থীদের দিয়ে এ রকম চরিত্রে অভিনয় করিয়ে ভারতীয় মূল্যবোধ ধ্বংসে কাজ করছেন ছবির পরিচালক ও অভিনয়শিল্পীরা। সম্প্রতি ভাইরাল হওয়া টিজারটির বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। ভিডিওটি ৪৪ হাজারের বেশি ডিজলাইক পেয়েছে মাত্র ২২ হাজার লাইকের বিপরীতে।

প্রিয়া প্রকাশ অভিনীত ‘উরু আডার লাভ’ ছবিটি মুক্তি পাবে ফেব্রুয়ারির ১৪ তারিখ। মালায়ালম ছাড়াও তেলেগু, কান্নাড়া ভাষাতেও ছবিটি মুক্তি পাবে। এমনকি ছবির একটি হিন্দি সংস্করণও মুক্তি পেতে পারে।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is