ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

2019-02-19

, ১৩ জমাদিউস সানি ১৪৪০

রোমাঞ্চ ছড়িয়ে বাংলাদেশের হার

প্রকাশিত: ১২:১৪ , ১০ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০১:৪৮ , ১০ ফেব্রুয়ারি ২০১৯

ক্রীড়া প্রতিবেদক : নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ২ উইকেটে হেরে গেল বাংলাদেশ। দলের কয়েকজন ছাড়া অন্যরা ব্যর্থ হলেও এ ম্যাচে ছিলেন না মাশরাফি, সাকিব, তামিমরা।

লিনক্লোনে স্বাগতিকদের তৃতীয় সারির দল নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নামে মিরাজের নেতৃত্বে বাংলাদেশ। যেখানে প্রথমে ব্যাট করতে নেমে ২৪৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। এতে, মাহমুদুল্লাহ রিয়াদ ৭২, মুশফিকুর রহিম ৬২ ও সাব্বির পায় ৪০ রান।

জবাবে ব্যাট করতে নেমে ৪৮.১ ওভারে ৮ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় নিউজিল্যান্ড একাদশ। সর্বোচ্চ ৯২ করে মোস্তাফিজুর রহমানের বলে এলবি হন ওপেনার অ্যান্ড্রু ফ্লেচার। এছাড়া ৫২ রান করে আরেক ওপেনার জিত রাভাল।

শেষ দিকে বাংলাদেশি বোলাররা স্বাগতিকদের চেপে ধরলেও মোস্তাফিজ, মাহমুদউল্লাহ ও মিরাজরা নিয়ন্ত্রিত বোলিং করতে থাকেন। সেই সাথে জয়ের জন্য যথেষ্ট রান না থাকায় শেষ পর্যন্ত রোমাঞ্চ ছড়িয়ে হারলো বাংলাদেশ।

এই বিভাগের আরো খবর

চেলসিকে হারিয়ে ফাইনালে ম্যানইউ

ক্রীড়া ডেস্ক: চেলসিকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে ইংলিশ এফএ কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত আসরে চেলসির কাছে হেরে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is