ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

ইংলিশ প্রিমিয়ার লিগ : চেলসিকে ৬-০ গোলে হারিয়েছে ম্যানচেষ্টার সিটি

প্রকাশিত: ১০:০৬ , ১১ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ১০:০৬ , ১১ ফেব্রুয়ারি ২০১৯

ক্রীড়া ডেস্ক : জয়রথে চেপে বসা ম্যানচেষ্টার সিটিকে প্রিমিয়ার লিগের প্রথম পর্বে ২-০ গোলে হারিয়ে মৌসুমের প্রথম পরাজয়ের স্বাদ দিয়েছিল চেলসি। দ্বিতীয় লেগে সেই চেলসিকে ৬-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়েছে ম্যানসিটি।

ইতিহাদ স্টেডিয়ামে ৪ মিনিটে বেনার্দো সিলভার ফ্রি-কিক থেকে গোল করে সিটিজেনদের লিড এনে দেন রহিম স্টারলিং। ১৩ মিনিটে বক্সের বাইরে থেকে জোরালো শটে ব্যবধান দ্বিগুণ করেন আগুয়েরো। ৬ মিনিট পর আবারো স্কোরশীটে নাম লেখান এই আর্জেন্টাইন তারকা। ২৫ মিনিটে গুন্ডোগান প্রতিপক্ষের জালে বল পাঠালে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানসিটি।

দ্বিতীয়ার্ধ্বের ৫৬ মিনিটে পেনাল্টি থেকে নিজের হ্যাটট্রিক পূরণ করেন সার্জিও আগুয়েরো। লিগে এটি ছিল আর্জেন্টাইন ফরোয়ার্ডের ১১তম হ্যাটট্রিক। এর ফলে প্রিমিয়ার লিগে সর্বোচ্চ হ্যাটট্রিকের মালিক অ্যালান শিয়েরারের রেকর্ডে ভাগ বসালেন তিনি। ৮০ মিনিটে চেলসির কফিনে শেষ পেরেক ঠুকে জোড়া গোল পূর্ণ করেন স্টারলিং। এ জয়ে ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে আবারো টেবিলের শীর্ষস্থান দখল করলো গার্দিওলার শিষ্যরা। আগামী ২৪ ফেব্র“য়ারি ইংলিশ লিগ কাপের ফাইনালে মুখোমুখি হবে দুই দল।

এদিকে, আরেক ম্যাচে লেষ্টার সিটিকে ৩-১ গোলে হারিয়েছে টটেনহ্যাম। ওয়েম্বলি স্টেডিয়ামে ১-০ গোলে লিড নিয়ে প্রধমার্ধ্ব শেষ করে টটেনহ্যাম। বিরতির পর ৬৩ মিনিটে স্বাগতিকদের হয়ে গোল করেন ক্রিশ্চিয়ান এরিকসেন। ৭৬ মিনিটে লেষ্টারের হয়ে একটি গোল পরিশোধ করেন জেমি ভার্ডি। তবে অতিরিক্ত সময়ের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে স্পার্সরা।

এই বিভাগের আরো খবর

স্প্যানিশ লিগে অ্যাটলেটিকোর জয়

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লিগ ফুটবলে জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠ ওয়ানডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে গেটাফেকে ১-০ গোলে হারিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is