ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষকে শ্বাসরোধে হত্যা, খুনি একাধিক

প্রকাশিত: ০৮:৩৯ , ১১ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০৮:৩৯ , ১১ ফেব্রুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরীকে একাধিক ব্যক্তি শ্বাসরোধ করে হত্যা করেছে। ময়নাতদন্ত শেষে সাংবাদিকদের এ তথ্য জানান ঢাকা মেডিকেলের ফরেন্সিক বিভাগের প্রধান ডাক্তার সোহেল মাহমুদ। তবে হত্যার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। নিহতের স্বামী মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামা বাদী হয়ে তিন গৃহকর্মীর নামে মামলা করেছেন।

রাজধানীর এলিফ্যান্ট রোডের নিজ ফ্ল্যাটে খুন হন আওয়ামী সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামার স্ত্রী, ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী। এসময় বাসায় তিন গৃহকর্মী ছিলেন। ঘটনার পর তাদের দুজন বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে গেছে।

রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলের মর্গে পাঠায় পুলিশ। সোমবার ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল ফরেন্সিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ জানান, মাহফুজা চৌধুরীকে একাধিক ব্যক্তি শ্বাসরোধ করে হত্যা করেছে।

এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে সন্দেহভাজন পলাতক আসামিদের ধরতে অভিযানও শুরু হয়েছে বলে জানান ডিএমপির রমনা জোনের উপ-পুলিশ কমিশনার মারুফ হোসেন সরদার।

নিহত মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদির গামা মুক্তিযোদ্ধা সংসদের ভাইস চেয়ারম্যান। সত্তরের দশকের প্রথম দিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। হঠাৎ স্ত্রীর এমন মৃত্যুতে ভেঙ্গে পড়েছেন তিনি ও তার সন্তানরা।

নিউ মার্কেট থানায় দায়ের করা হত্যা মামলায় আসামি করা হয়েছে তিন গৃহকর্মীকে। নিহতের স্বামী ইসমত কাদির গামার ধারণা, পলাতক গৃহকর্মীরাই তার স্ত্রীকে হত্যা করেছে।

বাড়ি থেকে টাকা পয়সা বা গহনা খোয়া গেছে কিনা সে সম্পর্কে নিশ্চিত কিছু বলতে পারেননি তিনি।

 

 

এই বিভাগের আরো খবর

কুটনৈতিক ব্যর্থতায় রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হয়নি: হাফিজ

নিজস্ব প্রতিবেদক: কুটনৈতিক ব্যর্থতায় দুই বছরেও রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে পারেনি সরকার। এ সংকট দিনদিন আরো ঘনীভূত হওয়ায় আশংকা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is