ঢাকা, রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

2019-02-24

, ১৮ জমাদিউস সানি ১৪৪০

মানিকগঞ্জে ধর্ষণ মামলায় গ্রেফতার দুই পুলিশকে ৬ দিনের রিমান্ড

প্রকাশিত: ০২:৫০ , ১২ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০২:৫০ , ১২ ফেব্রুয়ারি ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেন এবং এ এসআই মাজহারুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। পরে আদালতে হাজির করে পুলিশ তাদের রিমান্ডের আবেদন জানালে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

এর আগে তাদের দুজনকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছিল। প্রাথমিক তদন্তে ধর্ষণের সাথে দুই পুলিশ কর্মকর্তার জড়িত থাকার সত্যতা পেয়েছে তদন্ত কমিটি।

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক তরুণীকে দুইদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে হাজির করে রিমান্ড চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম সারোয়ার তাদের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ ঘটনা তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমানকে প্রধান করে দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ভুক্তভোগী তরুণীর ডাক্তারি পরীক্ষার পর তার সাথে কথা বলে প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে সোমবার রাতেই দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ভুক্তভোগী তরুণীর খালা এসআই সেকেন্দারের কাছে জমি বেঁচা কেনা ব্যবসার সূত্রে তিন লাখ টাকা পাওনা ছিল। গত বধুবার ওই তরুণীকে সাথে নিয়ে টাকা আদায়ের জন্য সাটুরিয়া থানায় গেলে এসআই সেকেন্দার তাদের দুজনকে থানার পাশের সরকারি ডাকবাংলোতে নিয়ে যান। অতপর এসআই সেকেন্দার এবং এ এসআই মাজহারুল ইসলাম তাদের পৃথক কক্ষে আটকে রেখে ওই তরুণীকে অস্ত্রের মুখে ইয়াবা সেবন করিয়ে ধর্ষন করে।

দ্রুত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি ভুক্তভোগী তরুণীর।

 

এই বিভাগের আরো খবর

ঐক্যফ্রন্টের গণশুনানি : বিচার নয়, অভিযোগ শোনা হচ্ছে- কামাল

নিজস্ব প্রতিবেদক: একাদশ সংসদ নির্বাচনের অনিয়ম তুলে ধরতে রাজধানীতে অনুষ্ঠিত হলো জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানি। এসময় ফ্রন্টের শীর্ষ নেতা...

বাংলা ভাষা আন্দোলনের পথ ধরেই স্বাধীনতা এসেছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শহীদের রক্তের বিনিময়ে যে ভাষার অধিকার প্রতিষ্ঠিত হয়েছে তার মর্যাদা সমুন্নত রাখতে হবে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is