ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

৩০ ডিসেম্বর জনগণের সাথে প্রতারণা হয়েছে : কামাল

প্রকাশিত: ০৯:১৪ , ১২ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০৮:৩৫ , ১৩ ফেব্রুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ৩০ ডিসেম্বর ভোটের নামে দেশের জনগণের সাথে প্রতারণা করা হয়েছে, বললেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি কামাল হোসেন। বিকেলে জাতীয় প্রেসক্লাবে একটি অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময় ঐক্যফ্রন্টের নেতারা বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই।

রাজনীতিক হোসেন শহীদ সোহরাওয়ার্দীর পুত্র রাশেদ সোহরাওয়ার্দী স্মরণে জাতীয় প্রেসক্লাবে এই শোকসভার আয়োজন করে গণফোরাম। এতে গণফোরাম সভাপতি ডক্টর কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা অংশ নেন।

অনুষ্ঠানে ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে বক্তব্য রাখেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর আবদুল মঈন খান। তারা বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা এখন জরুরী হয়ে দাঁড়িয়েছে। এজন্য সবাই মিলে গণ আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই।

সভাপতির বক্তব্যে কামাল হোসেন বলেন, ৩০ ডিসেম্বর প্রহসনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জনগণের সাথে প্রতারণা করা হয়েছে। তাই গণতন্ত্রের জন্য লড়াই এখন জরুরী।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক তত্ত¡াবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেন এবং গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল­াহ চৌধুরী।

 

 

এই বিভাগের আরো খবর

কুটনৈতিক ব্যর্থতায় রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হয়নি: হাফিজ

নিজস্ব প্রতিবেদক: কুটনৈতিক ব্যর্থতায় দুই বছরেও রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে পারেনি সরকার। এ সংকট দিনদিন আরো ঘনীভূত হওয়ায় আশংকা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is