ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬

2019-09-24

, ২৪ মহররম ১৪৪১

অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ

প্রকাশিত: ০৯:৪৪ , ১৬ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০৯:৪৪ , ১৬ ফেব্রুয়ারি ২০১৯

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। বিশ্বকাপের আগে এটিই ভারতের শেষ সিরিজ। তাই এই সিরিজ দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি সারার লক্ষ্য টিম ইন্ডিয়ার।

বিশ্রাম শেষে সিরিজে দিয়ে দলে ফিরছেন অধিনায়ক বিরাট কোহলি ও জাসপ্রিত বুমরাহ। নিষেধাজ্ঞা কাটিয়ে অজিদের বিপক্ষে দলে ডাক পেয়েছেন লোকেশ রাহুল। ওয়ানডে দলের বাকি সদস্যরা হলেন রোহিত শর্মা, শিখর ধাওয়ান, মহেন্দ্র সিং ধোনি, মোহাম্মদ শামি, হার্দিক পান্ডিয়া, আম্বাতি রায়ডু, কেদার যাদব, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, বিজয় শঙ্কর, রিশাভ পান্ত ও সিদ্ধার্থ কৌল। ২৪ ফেব্র“য়ারি টি-টোয়েন্টি ও ২ মার্চ শুরু হবে ওয়ানডে সিরিজ।


টি-টোয়েন্টি দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, রিশাভ পান্ত, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, বিজয় শঙ্কর, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ, উমেশ যাদব, সিদ্ধার্থ কৌল, মায়াঙ্ক মারকান্ডে।

ওয়ানডে দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, রিশাভ পান্ত, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, আম্বাতি রায়ডু, কেদার যাদব, মোহাম্মদ শামি, বিজয় শঙ্কর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, সিদ্ধার্থ কৌল, ভুবনেশ্বর কুমার।

 

এই বিভাগের আরো খবর

ঢাকার ক্লাবগুলোর নিয়ন্ত্রণ হারিয়েছে সংগঠক ও খেলোয়াড়রা

ফররুখ বাবু: ঢাকার এক সময়ের দাপুটে ফুটবল টিমের ক্লাবগুলোর নিয়ন্ত্রণে এখন আর খেলোয়াড় কিংবা সংগঠকরা নেই। ক্লাবের সাবেক সংগঠক ও খেলোয়াড়রা...

বাছাই পর্বের আগে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক: কাতার এবং ভারতের বিপক্ষে বিশ্বকাপ ফুটবল বাছাই পর্বের আগে দেশের মাটিতে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is