ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

2019-09-15

, ১৫ মহররম ১৪৪১

অমিতাভকে বদলা’র হুমকি কিং খানের!

প্রকাশিত: ১০:১৪ , ১৬ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ১০:১৪ , ১৬ ফেব্রুয়ারি ২০১৯

বিনোদন ডেস্ক: অমিতাভ বচ্চনকে ‘হুমকি’ দিয়েছেন বলিউডের কিং খান। তাও আবার প্রকাশ্যেই এই হুমকি দিয়েছেন শাহরুখ। এই নিয়ে আপাতত বি-টাউনে যত আলোচনা। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই বদলার কথা লিখেছেন শাহরুখ।

শাহরুখের এই টুইটের পাল্টা উত্তর দিতে ভোলেননি বিগ বি অমিতাভ বচ্চনও। তিনি জবাবে লিখেছেন, “আরে ভাই বদলা নেওয়ার সময় তো পার হয়ে গিয়েছে। এখন তো সবাইকে বদলা দেওয়ার সময় এসেছে।”

ব্যাপারটা ঠিক কী? বোঝা গেল না তো?

সম্প্রতি মুক্তি পাওয়ার কথা রয়েছে অমিতাভ বচ্চন, তাপসী পান্নু জুটির ছবি ‘বদলা’। যে ছবিটি আজুর এন্টারটেইনমেন্ট ও শাহরুখ-গৌরীর রেড চিলিস এন্টারটেইনমেন্ট যৌথভাবে প্রযোজনা করছেন।

সুজয় ঘোষ পরিচালিত এই 'বদলা' ছবি নিয়ে এভাবে নাটকীয় ভাবে টুইট করেছেন শাহরুখ ও অমিতাভ। পরে অমিতাভ ও তাপসী পন্নুর এই ছবির পোস্টার প্রকাশ করে পাল্টা টুইট করেন শাহরুখ। লেখেন, “আব মহল কুছ বদলা বদলা সা লাগ রহা হ্যায়।”

প্রসঙ্গত, বদলা ছবিটি স্প্যানিস ছবি কন্ট্রাটিয়াম্পো ছবির রিমেক বলে শোনা যাচ্ছে। আগামী ৮মার্চ মুক্তি পাচ্ছে অমিতাভ-তাপসী-র বদলা ছবিটি।

 

এই বিভাগের আরো খবর

বিমান ছিনতাইয়ের মামলায় চিত্রনায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ

অনলাইন ডেস্ক: চট্টগ্রামে বিমান বিজি-১৪৭ ছিনতাই চেষ্টা মামলায় চিত্রনায়িকা শিমলাকে প্রায় তিন ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে কাউন্টার টেরোরিজম...

প্রিয়াঙ্কাকে অন্তরঙ্গ মুহূর্তে দেখে কেঁদেছিলেন নিক

বিনোদন ডেস্ক: গত বছরের নভেম্বরে বিয়ে হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের। বিয়ের পর থেকেই এই জুটিকে নিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is