ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

নটরডেম কলেজের শিক্ষার্থী খুনের ঘটনায় একজন আটক

প্রকাশিত: ০২:০২ , ১৮ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০২:০২ , ১৮ ফেব্রুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর সবুজবাগ কদমতলী এলাকার একটি বাসায় নটরডেম কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খুনের ঘটনায় সখিনা বেগম সবিতা (২৬) নামে এক তরুণীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ।

এ হত্যার পরিকল্পনা ও দায় স্বীকার করেছেন আটক সবিতা (২৬)। শনিবার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে উত্তর মুগদা থেকে র‌্যাব-৩ এর একটি দল তাকে গ্রেফতার করে।

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান রোববার র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানান। আটক সবিতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবিতা, ইয়োগেনকে হত্যার দায় স্বীকার করেছেন। দীর্ঘদিনের জমানো ক্ষোভ ও ইয়োগোনের মাদক সেবনের জন্য টাকা চেয়ে দফায় দফায় বিরক্ত করলে মঙ্গলবার রাগান্বিত হয়ে তাকে হত্যা করে। জুসে চেতনানাশক মিশিয়ে, হাত-পা বেঁধে বটি দিয়ে কুপিয়ে ও জখম করে ইয়োগোনকে হত্যা করেন সবিতা। একসঙ্গে বাসা ভাড়া নিয়ে থাকার কথা ছিল তাদের।

 

এই বিভাগের আরো খবর

অযত্ন-অবহেলায় মাগুরার ২টি গণকবর

মাগুরা প্রতিনিধি: আজ ২২শে আগস্ট (বৃহস্পতিবার), ১৯৭১ সালের এই দিনে মাগুরায় ১৩ মুক্তিযোদ্ধা শহীদ হন। সেদিন ভারত থেকে প্রশিক্ষণ নিয়ে ফরিদপুর...

গোলাগুলিতে অটোচালক হত্যার প্রধান আসামির মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের সাথে গোলাগুলিতে এক অটোরিকশাচালক হত্যা মামলার প্রধান আসামি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is