ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

সাবেক প্রধানমন্ত্রীর কান মললেন স্ত্রী

প্রকাশিত: ১১:০৯ , ১৮ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০১:২০ , ১৮ ফেব্রুয়ারি ২০১৯

ডেস্ক প্রতিবেদন: ভুটানের সাবেক প্রধানমন্ত্রী শেরিং তোবগের কান টানলেন স্ত্রী। ভুটানের সবচেয়ে জনপ্রিয় ও পরিচ্ছন্ন রাজনীতিকদের একজন তিনি। স্ত্রীর সঙ্গে কি প্রধানমন্ত্রীত্বের প্রভাব আর জনপ্রিয়তার তোড় দেখানো যায় ? যায় না। বিষয়টি বেশ ভালোই টের পেলেন ভুটানের সাবেক প্রধানমন্ত্রী শেরিং তোবগে।

একটি ভুলের জন্য তার কান আচ্ছা করে মলে দিলেন স্ত্রী তাশি দলমা। তোবগের কান মলা খাওয়ার সেই ছবি তিনি নিজেই তার টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেছেন। যেখানে ক্যাপশন দিয়েছেন ‘হ্যাপি ভ্যালেন্টাইনস’।

ছবিতে দেখা যাচ্ছে, ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রী গাড়ি চালাচ্ছেন। আর পেছনের আসনে বসে আছেন স্ত্রী তাশি দলমা। সেখান থেকেই দু’হাতে তোবগের দুই কান মলে দিচ্ছেন তিনি। ভুটানের সাবেক সর্বোচ্চ প্রশাসকের মুখের ভঙ্গিমা দেখে মনে হচ্ছিল, যেন পড়া না পারার জন্য তার কান মলে দিচ্ছেন ‘অভিভাবক’।

কিন্তু তোবগে যে লিখলেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইনস!’ তাহলে কী জন্য? ভক্তদের সেই প্রশ্নের উত্তরে তোবগে বলেছেন, স্ত্রীর জন্য গোলাপ কিনতে ভুলে গিয়েছিলেন বলেই তাকে এই কান মলা হজম করতে হলো।

সেজন্য যুগলদের সাবধান করে তিনি বলেছেন, ‘বিশেষ দিনে গোলাপ না কিনে ভুলেও বাড়ি যেও না।’

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is