ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

নেইমার নয় এমবাপ্পেতে বাঁচলো পিএসজি

প্রকাশিত: ০১:০৭ , ১৮ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০১:০৭ , ১৮ ফেব্রুয়ারি ২০১৯

ডেস্ক প্রতিবেদন : চোটের কারণে মাঠের বাইরে আছেন দলের প্রধান দুই শক্তি নেইমার ও এডিনসন কাভানি। কিন্তু তাদের অভাব খুব একটা বুঝতে দেননি কিলিয়ান এমবাপ্পে। তার গোলেই রোববার (১৭ ফেব্রুয়ারি) রাতে সাঁত এতিয়েনকে হারায় টমাস টুখেলের দল পিএসজি।

এমবাপ্পের একমাত্র গোলে প্রতিপক্ষের মাঠে ১-০ ব্যবধানে জয় পেয়ে লিগ শিরোপার দিকে আরও একধাপ এগিয়ে গেলো প্যারিস সেইন্ট জার্মেই। পুরো ম্যাচ জুড়ে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিলো পিএসজি। ২০ মিনিটে এগিয়ে যাওয়ার বড় সুযোগ হাত ছাড়া হয় দলটির। অ্যাঙ্গেল ডি মারিয়ার বাড়ানো বল সরাসরি জালে শট করলেও গোলরক্ষকের দক্ষতায় গোল পাননি ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পে।

বিরতির আগে ভালো দুটি সুযোগ হারায় স্বাগতিকরাও। তবে দ্বিতীয়ার্ধে ৭৩ মিনিটে গোলের অপেক্ষা শেষ হয় বর্তমান চ্যাম্পিয়নদের। দানি আলভেসের উঁচু করে বাড়ানো বল পেয়ে দারুণ এক ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন এমবাপ্পে। এতে তিনি টুকে নেন এই আসরে তার সর্বোচ্চ ১৯ গোল।

২৩ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ৬২। আর ১২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ২৫ ম্যাচ খেলা লিলে। তিন নম্বরে থাকা লিওঁর পয়েন্ট ৪৬।

এই বিভাগের আরো খবর

এএফসি কাপে দাপুটে জয় আবাহনী’র

ক্রীড়া প্রতিবেদক: এএফসি কাপ ইন্টার জোনাল সেমিফাইনালের প্রথম পর্বে জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথম পর্বের...

স্প্যানিশ লিগে অ্যাটলেটিকোর জয়

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লিগ ফুটবলে জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠ ওয়ানডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে গেটাফেকে ১-০ গোলে হারিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is