ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

শনাক্ত হয়নি ২১ মরদেহ, স্বজনদের কান্না

প্রকাশিত: ০২:০০ , ২২ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০২:০০ , ২২ ফেব্রুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক: পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও পর্যন্ত ২১ জনের মরদেহ শনাক্ত করা যায়নি। নিখোঁজ অনেকের খোঁজ মেলেনি। নিখোঁজদের স্বজনেরা আজও এসেছেন ঢাকা মেডিকেল কলেজ মর্গে। পরিচয়হীন ২১টি মরদেহ রাতেই বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। পুরান ঢাকার অগ্নিকাণ্ডের ঘটনার পর আজ দ্বিতীয় দিন ও হাসপাতালের মর্গে এসে স্বজনরা খুঁজে বেড়াচ্ছেন পরিবারের প্রিয়জনকে।
বেলা ১১টা থেকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে লাশের সন্ধানে আসা স্বজনদের ডিএনএ পরীক্ষা শুরু করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির ক্রাইম সিন টিম। এর অংশ হিসেবে স্বজনদের রক্তের নমুনা নেওয়া হচ্ছে । মর্গের সামনে ঢাকা জেলা প্রশাসনের তথ্যকেন্দ্র থেকে সিনিয়র কমিশনার আবদুল্লাহ আল মনসুর বলেন, ৪৫টি মৃতদেহ স্থানান্তরের পর বাকি ২২টি স্থানান্তরের প্রক্রিয়া চলছে, যাদের পরিবারের স্বজনদের নমুনা নিয়ে ডিএনএ টেস্ট করে তাদের স্থানান্তর করা হবে।  
২২টি লাশ এর মধ্যে চারজনের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রয়েছে। ১৫ জনের লাশ জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউটে, তিনজনের লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং মিটফোর্ড হাসপাতালে রাখা হয়েছে। এসব লাশের নমুনা সংরক্ষণ করা হয়েছে।
এদিকে, নিখোঁজদের সন্ধানে আজও অনেকে মর্গের সামনে এসেছেন। তাঁদের কান্নায় ভারী হয়ে উঠেছে পুরো এলাকা।

 

 

 


 

 

 

 

 

 

 

 

 

 

 

এই বিভাগের আরো খবর

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের...

দুবাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিমানবন্দরে এক বিমান বিধ্বস্ত হয়ে অন্তত চারজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনই ব্রিটিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is