ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫

2019-03-25

, ১৮ রজব ১৪৪০

ভারত হামলা চালালে পাকিস্তান মোক্ষম জবাব দেবে : ইমরান

প্রকাশিত: ০৪:১৮ , ২২ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০৪:১৮ , ২২ ফেব্রুয়ারি ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক : কাশ্মির হামলা ইস্যুতে ভারত কোনো আগ্রাসন চালালে, পাকিস্তানের সেনাবাহিনীকে মোক্ষম জবাব দেয়ার নির্দেশ দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। ইসলামাবাদে অনুষ্ঠিত জাতীয় নিরাপত্তা পরিষদের বৈঠকের পর এক বিবৃতিতে তিনি এই নির্দেশ দেন।

গত সপ্তাহে কাশ্মীরের পুলওয়ামায় ভারতীয় জওয়ানদের গাড়ী বহরে হামলা চালায় জঙ্গিগোষ্ঠী জৈশ-ই-মুহাম্মদ। এরপর থেকে জঙ্গিগোষ্ঠী ও তাদের মদতদাতা পাকিস্তানকে কোনঠাসা করতে বিভিন্ন পদক্ষেপ নেয়ার কথা বলে আসছে ভারত। এরই প্রেক্ষিতে, কাশ্মির হামলা ইস্যুতে ভারত কোনো আগ্রাসন চালালে, পাকিস্তানের সেনাবাহিনীকে মোক্ষম জবাব দেয়ার নির্দেশ দিলেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

বিবৃতিতে বলা হয়, তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের জনগণকে রক্ষায় যেকোনো ধরণের ক্ষমতা প্রদর্শনে দৃঢ়প্রতিজ্ঞ। এছাড়া কাশ্মির হামলায় মদদ দেয়ার অভিযোগ প্রত্যাখ্যান করে ইমরান খান বলেন, পাকিস্তানের মাটি ব্যবহার করে কেউ সন্ত্রাসী কর্যক্রম পরিচালনা করছে এমন তথ্য-প্রমাণ পেলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া হবে।

 

এই বিভাগের আরো খবর

আইএসের শেষ ঘাঁটিও হাতছাড়া

আন্তর্জাতিক ডেস্ক: জঙ্গি গোষ্ঠী আইএস তাদের নিয়ন্ত্রিত শেষ ঘাঁটি বাঘুজের দখল হারিয়েছে বলে ঘোষণা দিয়েছে মার্কিন সমর্থনপুষ্ট সিরিয়ার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is