ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

2019-04-22

, ১৬ শাবান ১৪৪০

মাদ্রাসা ছাত্র থেকে চলচ্চিত্র প্রযোজক, অতঃপর বিমান ছিনতাইয়ের চেষ্টা

প্রকাশিত: ১০:৩১ , ২৫ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ১০:৩১ , ২৫ ফেব্রুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক : পলাশ আহমেদ। এই যুবকই রোববার চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত হয়। আঙুলের ছাপ পরীক্ষা করে তার পরিচয় নিশ্চিত হয় র‌্যাব। তার বাড়ি নারায়নগঞ্জের সোনারগাঁও এর পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে। পলাশের বাবা পিয়ার জাহান সরদার স্থানীয় মুদি দোকানি।

সোমবার তার বাড়িতে দিয়ে দেখা যায়, পরিবারে বিষাদের ছায়া। পিয়ার জাহান জানান, চার ভাইবোনোর মধ্যে সবার ছোট পলাশ। বেশ কিছুদিন ধরে পলাশের আচরণ ছিল অস্বাভাবিক।

নারায়নগঞ্জের তাহেরপুর আলিম মাদ্রাসা থেকে ২০১২ সালে দাখিল পাস করে। এরপর সোনারগাঁও ডিগ্রি কলেজে ভর্তি হলেও লেখাপড়া শেষ না করেই ঢাকায় চলে যায়। পলাশের পরিবার এবং এলাকার মানুষের সাথে কথা বলে জানা যায়, ঢাকায় যাওয়ার পর সে চলচ্চিত্রে কাজ করার চেষ্টা করে। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রযোজনা ও অভিনয় করেছে সে।

দুবাই যাওয়ার কথা বলে বাবার কাছ থেকে টাকা নিয়েছে। আগেও কয়েকবার বিদেশ যাওয়ার কথা বলে টাকা নেয় বলে জানান তার বাবা। সিনেমার এক নায়িকাকে নিয়ে বাড়িতে যাওয়ার কথাও জানান তিনি। বাড়ি গিয়ে পলাশ জানান এই নায়িকা তার স্ত্রী। পরে গণমাধ্যম জানতে পারে, এই নায়িকার নাম সিমলা। বিয়ের কথা সিমলা স্বীকার করে জানান, চার মাস আগে তিনি পলাশকে তালাক দিয়েছেন। তিনি জানান, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর তাদের প্রথম দেখা হয়। এক পরিচালকের বাসার একটি অনুষ্ঠানে পরিচয়। এরপর তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের মার্চে তাদের বিয়ে হয়। ওই বছরেরই নভেম্বরে  তাদের বিচ্ছেদ হয়।

এদিকে, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার সংবাদ সম্মেলনে জানান, বিদেশ পাঠানোর নামে এলাকার মানুষের কাছ থেকে টাকা পয়সা নেয়ার অভিযোগ আছে পলাশের বিরুদ্ধে। দুই বছর আগে নারী কেলেঙ্কারীর মামলায় জেলও খেটেছেন।

 

এই বিভাগের আরো খবর

বর্ণবাদ ও ধর্মীয় উগ্রবাদীতার কারণে অভিবাসীদের ক্রান্তিকাল চলছে

নিজস্ব প্রতিবেদক : যুদ্ধ, দারিদ্রসহ নানা কারণে বিশ্বে অীভবাসীর সংখ্য বাড়ছে। আবার বর্ণবাদ ও ধর্মীয় উগ্রপন্থার কারণে অভিবাসীদের ঝুঁকি বাড়ছে...

বিশ্ব নদীকৃত্য দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ ১৪ মার্চ, বিশ্ব নদীকৃত্য দিবস। বিশ্বের মত বাংলাদেশও দিবসটি পালন করে আসছে। এবারের প্রতিপাদ্য বিষয় ‘নদী এবং নারী’।...

নারী দিবসে বৈশাখীর বিশেষ আয়োজন

নিজস্ব প্রতিবেদক : প্রতি বছরের মত এবারও বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে বৈশাখী পরিবার। এ উপলক্ষে বৈশাখী টেলিভিশন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is