ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

2019-03-20

, ১৩ রজব ১৪৪০

শাহ্ আলমগীরের মৃত্যুতে প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির শোক

প্রকাশিত: ০৩:৫৬ , ২৮ ফেব্রুয়ারি ২০১৯ আপডেট: ০৯:০৭ , ০১ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক শাহ আলমগীরের মৃর্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) আলাদা আলাদা শোক বার্তায় তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
রাষ্ট্রপতির কার্যালয়ের প্রেস অনুবিভাগ থেকে পাঠানো শোক বার্তায় রাষ্ট্রপতি বলেন, শাহ আলমগীরের মৃত্যু বাংলাদেশের গণমাধ্যম জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি। তার নীতি ও আদর্শ সাংবাদিকদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

প্রধানমন্ত্রী তার শোক বার্তায় বলেন, সাংবাদিকতার পাশাপাশি সাংবাদিকদের অধিকার আদায়ের সংগ্রামেও তিনি (শাহ আলমগীর) সব সময় সোচ্চার ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলমগীর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

এই বিভাগের আরো খবর

ঢাকার চার পাশের সব নদীর দখলমুক্ত করার ঘোষণা নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক : বুড়িগঙ্গাসহ ঢাকার চারপাশের সব নদী এবং একইসাথে চট্টগ্রামের যেসব নদী দখলে রয়েছে তা দখলমুক্ত ও দূষনমুক্ত করা সরকারের...

আবরারের পরিবারকে ১০ লাখ টাকা দেয়ার নির্দেশ হাইকোর্টের

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর প্রগতি সরণিতে বাস চাপায় নিহত বিইউপি’র শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর পরিবারকে জরুরি খরচ বাবদ ১০ লাখ টাকা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is