ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

মুক্তির অপেক্ষায় হরর মুভি আস

প্রকাশিত: ০৩:৫২ , ০৫ মার্চ ২০১৯ আপডেট: ০৩:৫২ , ০৫ মার্চ ২০১৯

বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় জর্ডান পিলের হরর-থ্রিলার ঘরানার ছবি ‘আস’। এর মূল চরিত্রে রয়েছেন অস্কার জয়ী অভিনেত্রী লুপিতা নিয়ং। আরো রয়েছেন মার্ভেলস সিরিজের ব্ল্যাকপ্যান্থার খ্যাত উইন্সটন ডিউক, শাহাদি রাইট ও এলিজাবেথ মস। এরই মধ্যে ছবিটির ট্রেলার দেখেছেন প্রায় দেড় কোটি মানুষ।

একঘেয়েমি কাটাতে পরিবার নিয়ে বন্ধুদের কাছে বেড়াতে যান এডিলেইড উইলসন। কিন্তু অশুভ কিছু ঘটতে যাচ্ছে তা আচ করতে পারেন তিনি। কারণ এই বাড়িতেই কেটেছে তার শৈশব। আশঙ্কা সত্য হয় যখন তাদের বাড়িতে হানা দেয় ৪ জন মুখোশধারী অনুপ্রবেশকারী।

বিষয়টি আরও রহস্যময় হয়ে ওঠে যখন  উইলসনরা জানতে পারে অনুপ্রবেশকারীরা দেখতে অবিকল তাদের মত। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবি ‘আস’।

ছবির মূল চরিত্রে অভিনয় করেছন অস্কার জয়ী অভিনেত্রী লুপিতা নিয়ং ও উইন্সটন ডিউক। এছাড়া, রয়েছেন শাহাদি রাইট, এলিজাবেথ মস ও ইয়াহিয়া আব্দুল ও অ্যানা ডিয়প। ইউনির্ভাসাল পিকচার্সের ব্যানারে রহস্য ভিত্তিক ছবিটি পরিচালনা করেছেন জর্ডান পিলে।

‘আস’ সিনেমার ট্রেইলার প্রকাশের পর দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে; এ পর্যন্ত দেখেছেন প্রায় দেড় কোটি মানুষ। আগামী ২২ মার্চ মুক্তি পাবে ছবিটি।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is