ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

স্ত্রী নির্যাতনের অভিযোগে হিরো আলম গ্রেফতার

প্রকাশিত: ০৩:৫৩ , ০৭ মার্চ ২০১৯ আপডেট: ০৩:৫৩ , ০৭ মার্চ ২০১৯

বগুড়া প্রতিনিধি: স্ত্রীকে পেটানোর অভিযোগে ইউটিউব সেলিব্রেটি আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানার পুলিশ। বুধবার- ৬ মার্চ রাত সাড়ে ১০টার দিকে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে বিকেলে যৌতুকের জন্য স্ত্রীকে পেটানোর অভিযোগ এনে হিরো আলমকে আসামি করে বগুড়া সদর থানায় মামলা করেন তার শ্বশুর সাইফুল ইসলাম। বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান হিরো আলমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, আশরাফুল আলম ওরফে হিরো আলম মঙ্গলবার- ৫ মার্চ শহরের এরুলিয়া এলাকার বাসায় স্ত্রী সাদিয়া বেগম সুমির কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।
এরই একপর্যায়ে হিরো আলম তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে বেধড়ক মারধর করেন। এসব অভিযোগ নিয়ে বুধবার- ৬ মার্চ বিকেলে সাদিয়া বেগম সুমির বাবা সাইফুল ইসলাম থানায় এসে জামাতা হিরো আলমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক- এসআই আব্দুর রহিম জানান, বুধবার ৬ মার্চ রাত সাড়ে ১০টার দিকে হিরো আলম নিজেই থানায় আসেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করেছে, এমন অভিযোগ করেন। তবে তার অভিযোগের কোনো সত্যতা মেলেনি। পরে তার শ্বশুরের মামলায় তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার- ৭ মার্চ হিরো আলমকে আদালতে হাজির করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
সম্প্রতি মিউজিক ভিডিও তৈরি করে এবং সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে আলোচনায় আসেন হিরো আলম।

 

এই বিভাগের আরো খবর

ফরিদপুরে লিচুর বাম্পার ফলন

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরে লিচুর বাম্পার ফলন হলেও হাসি নেই কৃষকের মুখে। কেননা, তীব্র গরমের কারণে লিচু ফেটে গাছ থেকে ঝরে পড়ছে। শেষ সময়ের...

বান্দরবান পৌরসভার সাবেক কমিশনারকে অপহরণের অভিযোগ 

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণের অভিযোগ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is