ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

2019-09-17

, ১৭ মহররম ১৪৪১

ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে ঢাবি ক্যাম্পাস

প্রকাশিত: ০১:৫৬ , ০৮ মার্চ ২০১৯ আপডেট: ০১:৫৬ , ০৮ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ডাকসু ও হল সংসদ নির্বাচনের প্রার্থীদের ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। ছুটির দিনে হলগুলোতে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। তবে, ক্ষমতাসীন ছাত্রলীগের প্রার্থীদের বিরুদ্ধে ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ করেছে ছাত্রদল। নির্বাচন সংশ্লিষ্টরা বলেছেন অভিযোগ খতিয়ে দেখবেন তারা।
ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ও হল সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় জুড়ে এমন চিত্র, হল এবং ক্যাম্পাস এর আনাচে কানাচে প্রার্থীদের সাদাকালো ব্যানারে ছেয়ে আছে। শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। তবে শুক্রবার ছুটির দিনে সকল ক্লাস পরীক্ষা, বন্ধ থাকায় হলগুলোতে প্রচারণায় চালাচ্ছেন  তারা।
শিক্ষার্থীদের কাছে ছুটে যাচ্ছেন নিজেদের প্রতিশ্র“তি নিয়ে। ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন তারা। হলগুলোতে প্রচারণার পাশাপাশি এদিন বিশ্ববিদ্যালয়ের বটতলায় নির্বাচনী প্রচারণা চালায় ছাত্রলীগ।
আচরণ বিধি ভঙ্গের অভিযোগ করেছে বাম সংগঠনের প্রার্থীরা। তবে ছাত্রলীগের প্রার্থীদের বিরুদ্ধে ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ করেছে ছাত্রদল।
নির্বাচনে সংশ্লিষ্টরা বলছেন অভিযোগ খতিয়ে দেখবেন তারা।
১০ই মার্চ বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে নির্বাচনী সরঞ্জাম পৌঁছে যাবে কেন্দ্রগুলোতে।

 

এই বিভাগের আরো খবর

পড়ার বিষয় তৈরি পোশাকশিল্প খাত

অনলাইন ডেস্ক: আমাদের দেশের অর্থনীতির বড় একটি শক্তির জায়গা হলো বস্ত্র ও তৈরি পোশাকশিল্প। অথচ আমাদের দেশের তরুণ-তরুণীরা স্বপ্ন দেখে চিকিৎসক...

জবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শিক্ষার্থীদের উপর র‌্যাব-১০ এর হামলা ও মারধরের প্রতিবাদ ও র‌্যাব সদস্যদের ক্ষমা চাওয়ার দাবিতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is